বিগত বেশ কয়েকমাস ধরে সমালোচনার শীর্ষে ছিলেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান(Nusrat Jahan) এবং নিখিল জৈন(Nikhil Jain)। এতোদিন পর্যন্ত সকলে এটাই জানতেন যে, বিদেশে গিয়ে মহাড়ম্বরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। তবে বেশ কয়েকমাস আলাদা থাকার পর নুসরত জানান, তাদের নাকি কোনোদিন বিয়েই হয়নি। এতোদিন শুধুমাত্র সহবাস করতেন তারা।

শুধু তাই নয় কিছুদিন আগেই অভিনেতা যশ দাশগুপ্তের(Yash Dasgupta) সন্তানকে জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। আর সম্প্রতি এবার যে বিষয়টি প্রকাশ্যে এসেছে, সেটি শুনে চমকে দিয়েছেন সকলেই। কারণ, নুসরতের ঘনিষ্ঠমহল থেকে জানা গিয়েছে, নিখিল নাকি উভয়কামী। আর এই কারণেই সম্পর্ক ভেঙেছে তাদের। এমনটাও শোনা গিয়েছে নিখিলের অনেক বন্ধুই তার সঙ্গী।

আর এই কথা অভিনেত্রী জানতে পারার পরেই তাদের মধ্যে ঝামেলা শুরু হয়। এমনকি শোনা গিয়েছিল ২০১৯ সালে জন্মদিনের পরের দিন হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঘুমের ওষুধ খেয়ে।
জানা গিয়েছে, জন্মদিনের রাতেই নিখিল এবং তার বন্ধুকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেছিলেন নুসরত। এখানেই শেষ নয় নিখিলের এক বিবাহিত বন্ধুর স্ত্রীও তাদের ঘনিষ্ঠতা নিয়ে প্রশ্ন করেছিলেন।

সম্প্রতি এবার এই বিষয়ে মুখ খুলেছেন নিখিল। একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “এসব ধারণা পুরোপুরি মিথ্যে। ইন্ডাস্ট্রির লোকেরা ভুল ধারণা পোষণ করছে। আমি সম্পূর্ণ স্ট্রেট। টলিউডের লোকেরা লাইমলাইটে আসার জন্য মিথ্যে কাহিনী বানায়। আমার নামে মিথ্যা কথা রটানো হচ্ছে।” অভিনেত্রীর ঘনিষ্ঠদের থেকে আরও জানা গিয়েছে, নিখিল নাকি বেশিরভাগ দিনই নেশাগ্রস্ত থাকতেন। রাত করে বাড়ি ফিরে অনেক সময় বাথরুমেই শুয়ে পড়তেন।

তবে এসব জিনিসগুলি সহ্য করতে পারেননি নুসরত। যেই কারণেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তিনি। আর কয়েকমাস আলাদা থাকার পর তার সম্পর্ক শুরু হয় অভিনেতা যশ দাশগুপ্তের সাথে। কিছুদিন আগে তিনি জন্ম দিয়েছেন যশের সন্তানের। পাশাপাশি তার একটি সিঁদুর পরা ছবি প্রকাশ্যে আসার পর, সকলে মনে করছেন হয়তো গোপনে বিয়েও করেছেন নুসরত এবং যশ।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here