জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হল ‘করুনাময়ী রানী রাসমনি’। এই ধারাবাহিকে ‘রানীমা’ এবং ‘মথুর বাবু’-র বিদায় হলেও ধারাবাহিক শেষ হয়নি। এই ধারাবাহিকেরই একটি চরিত্র হল ‘মা ভবতারিণী’। এই চরিত্রে অভিনয় করেন তনুশ্রী ভট্টাচার্য (Tanushree Bhattacharya)। বেশ কয়েকদিন আগে তিনি তার সোশ্যাল হ্যান্ডেলে জানান তিনি অন্তঃসত্ত্বা। তার এই খবরে সকলে তাকে অভিনন্দন জানান।

তার স্বামী শমীক বাসু ক্যামেরা জগতের মানুষ। শমীক বাসু একাধিক ধারাবাহিক পরিচালনা করেছেন। তাদের সংসারে এখন সুখের হাওয়া। কয়েকদিন আগে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানালেও এবার তনুশ্রী তার সোশ্যাল হ্যান্ডেলে একটি বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন। আর সেই ছবিতে তিনি আগলে রেখেছেন তার ভিতরের প্রাণকে। ক্যাপশনে তিনি লেখেন, শরীরের মধ্যে একটি প্রাণ বেড়ে ওঠা সবথেকে বড় পাওনা।

তনুশ্রী ‘মা ভবতারিণী’ চরিত্রে অভিনয় করা তার জীবনে অন্যতম স্মরনীয় বিষয় হয়ে থাকবে। এই চরিত্রের জন্য তনুশ্রীকে পছন্দ করার জন্য তিনি চ্যানেল ও প্রযোজনা সংস্থার কাছে কৃতজ্ঞ থাকবেন বলেও জানিয়েছেন। তনুশ্রী তার বিবাহিত জীবনের দুই বছরের বেশি সময় কাটাচ্ছেন।

তাদের সন্তান নেওয়ার কোনোরকম পরিকল্পনা ছিল না। হঠাৎই এমন এক খবর শমীক এবং তনুশ্রীর কাছে খুশির ঝড় বয়ে এনেছে। তারা মনে করেন মা ভবতারিণী তাদের আশীর্বাদ করেছেন। তনুশ্রীর পোস্ট করা বেবি বাম্পের ছবিতে সকলেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here