#মুম্বই: ‘গল্লি বয়’ (Gully boy) ছবিতে অভিনেতা রণবীর সিং (Ranveer Singh) এর অভিনয়ে মুগ্ধ হয়েছিল দর্শক। বিশেষ করে হি‌ট হয়েছিল তাঁর কণ্ঠেই গাওয়া আপনা টাইম আয়েগা গানটি। এবার স্বয়ং রণবীর সিং মুগ্ধ হলেন অরুণাচল প্রদেশের এক বালককে দেখে। সেই একরত্তি বালকের ভিডিও নিজেই শেয়ার করে ভালো লাগার কথা শেয়ার করেছেন রণবীর।

ভিডিওয় দেখা যাচ্ছে, অরুণাচল প্রদেশের মোনপা আদিবাসী গোষ্ঠীর সেই বালক আপনা টাইম আয়েগা গানটি গাইছে। তার সঙ্গে তাল মিলিয়ে নাচছেও। গানের কথায় সামান্য ভুল হলেও বাচ্চা‌টির আত্মবিশ্বাস ও অভিব্যক্তি দেখার মতো। আর তাতেই মুগ্ধ রণবীর (Ranveer Singh)। তাই সেই ভিডিও শেয়ার করে রণবীর ক্যাপশনে লিখেছেন, “এই ছোট্ট মোনপা খুদেই আমার স্পিরিট অ্যানিমাল। তুমি দারুণ আমার ছোট্ট ভাই।”

প্রথমে এই ভিডিও শেয়ার করে যুব অরুণাচল নামে একটি অ্যাকাউন্ট। মুহূর্তে ভাইরাল হয় সেই ভিডিও। রণবীরেরও চোখে পড়ে যায় খুদের গান। সঙ্গে সঙ্গে তিনিও শেয়ার করেন সেই ভিডিও। প্রসঙ্গত, ২০১৯ সালে মুক্তি পেয়েছিল জোয়া আখতার পরিচালিত ছবি গল্লি বয় (Gully boy)। মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর। নিজে একটি র‍্যাপও গেয়েছিলেন তিনি। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন আলিয়া ভাট। অন্যদিকে অভিনয় করেছিলেন কলকি কেকলানও।

আরও পড়ুন- কালো অফ শোলডার পোশাকে আবেদনময়ী দিশা! উন্মুক্ত কাঁধেই উষ্ণতা ছড়াচ্ছেন নায়িকা

উল্লেখ্য, কাজের ক্ষেত্রে রণবীর (Ranveer Singh) এখন কপিল দেবের বায়োপিক ‘৮৩’ নিয়ে ব্যস্ত। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন দীপিকা পাডুকোন। এছাড়াও সূর্যবংশী ছবিতে দেখা যাবে রণবীরকে।

আরও পড়ুন- ‘দেখতে বয়স্ক লাগছে’, নেটিজেনের মন্তব্যে কষ্ট পেয়েছিলেন! তার পরে প্রিয়াঙ্কা ঘুরে দাঁড়ালেন কীভাবে

Revealed through:Swaralipi Dasgupta

First printed:





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here