মুম্বই: বলিউডের প্রখ্যাত অভিনেতা অমিতাভ বচ্চনের ৭৯ তম জন্মদিন আজ।  বলিউডের মেগাস্টারের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর অনুরাগীরা। সেইসঙ্গে বলিউডের শিল্পীরাও তাঁকে অভিনন্দন জানিয়েছেন। এরইমধ্যে টেলিভিশন শো কৌন বনেগা ক্রোড়াপতি ১৩-এ আসা এক অনুরাগী অমিতাভ বচ্চনকে খুবই বিশেষ একটি উপহার দিয়েছেন। ওই অনুরাগী বিগ বি-র নাতনি আরাধ্যা ও মেয়ে শ্বেতা বচ্চনকে নিয়ে দারুণ একটি কবিতা লিখেছিলেন। সেই কবিতা তিনি শো-তে এসে অমিতাভকে শোনালেন। কবিতাটি এতটাই সুন্দর ছিল যে,  বিগ বি তো বটেই সমস্ত দর্শকই আবেগবিহ্বল হয়ে ওঠেন। 

Amitabh Bachchan Family Photos: আজ অমিতাভের ৭৯ তম জন্মদিন, পরিবারের সদস্যদের সঙ্গে তাঁর কিছু ছবি

উল্লেখ্য, কেবিসি-র আগামী পর্ব অমিতাভ বচ্চনের জন্মদিন নিয়েই তৈরি হয়েছে। শো-তে  অনুরাগীদের কেউ অমিতাভকে কবিতা আবৃত্তি করে শোনাবেন, আবার কেউ তাঁর জীবনের লড়াইয়ের কাহিনী তুলে ধরবেন। সেইসঙ্গে অমিতাভ বচ্চনের বেশ কিছু স্মরণীয় সিনেমার ঝলকও দেখা যাবে।  

শো-তে অনুরাগীদের অকুণ্ঠ ভালোবাসা পেয়ে অমিতাভ আবেগপ্রবণ হয়ে পড়েন। করজোড়ে জন্মদিনের শুভকামনা ও শুভেচ্ছার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন অমিতাভ। উল্লেখ্য, ২০০০ সালে কেবিসি-র মাধ্যমে ছোটপর্দায় অভিষেক হয়েছিল অমিতাভের। আর শুরু থেকেই হিট ওই শো। দর্শকদের মন জিতে নেয় তাঁর এই শো। এই শো-র প্রত্যেক সিজনে দর্শকরা তাঁর জীবনের বিভিন্ন দিক দেখতে পাচ্ছেন। 

এর আগে বিগ বি-র এই শো-তে বি-টাউনের লাভ কাপল রিতেশ দেশমুখ ও জেনেলিয়াকে দেখা গিয়েছিল। তাঁর অমিতাভের সঙ্গে প্রচুর মজা করেছিলেন। ক্যানসার আক্রান্তদের জন্য তাঁর ২৫ লক্ষ টাকা জিতেছিলেন। অমিতাভকে শেষবার চেহরে সিনেমায় দেখা গিয়েছে। এছাড়াও আগামীদিনে আরও কয়েকটি সিনেমায় দেখা যাবে তাঁকে।

অমিতাভ বচ্চন ভুবন সোম সিনেমায় ভয়েস ন্যারেটর হিসেবে কাজ শুরু করেছিলেন। তাঁর প্রথম সিনেমা ছিল সাত হিন্দুস্তানি। বাকিটা ইতিহাস..। একের পর এক সিনেমায় অসাধারণ অভিনয়ে দর্শকদের মুগ্ধ করেছেন তিনি।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here