বর্তমানে জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো হল ‘ড্যান্স বাংলা ড্যান্স’। যেখানে বিচারকের আসনে রয়েছেন জিৎ, শুভশ্রী এবং গোবিন্দা। সম্প্রতি সেখানে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন টলিউডের আরেক অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী(Srabanti Chatterjee)। সেখানে এসে অন্যান্য বিচারকদের সাথে তাল মিলিয়েছেন তিনি। সম্প্রতি জি বাংলার তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করা হয়েছে।

যেখানে দেখা যাচ্ছে ‘জোশ’ সিনেমার জনপ্রিয় গানে নাচছেন জিৎ এবং শ্রাবন্তী। আসলে কয়েক বছর আগে এই সিনেমায় অভিনয় করেছিলেন তারা। তাই তাদেরকে একসঙ্গে পেয়ে আরও একবার তাদের রোমান্সকে উপভোগ করতে চেয়েছিলেন সকলে। ভিডিওটি প্রকাশ্যে আসতেই তাদের প্রশংসায় ভরিয়ে তুলেছেন অনুগামীরা। আর নিমেষেই ভাইরাল হয়েছে সেই ভিডিও।

তবে এর পাশাপাশি শ্রাবন্তীকে কটাক্ষ করতেও ছাড়েননি নেটিজেনদের একাংশ। কমেন্টে কেউ কেউ লিখেছেন, ‘এতো মোটা হচ্ছেন কেন?’, ‘দেখতে একদম ভালো লাগছে না’। শুধু তাই নয় কেউ কেউ তাকে ‘মোটা হাতি’ বলেও আখ্যা দিয়েছেন। আসলে শ্রাবন্তী মানেই সমালোচনা। কোনো না কোনো কারণে সচরাচর সমালোচনার শীর্ষে উঠে আসেন তিনি।

তার জীবনের বিবাহবিচ্ছেদ থেকে শুরু করে প্রেম সবই যেন বর্তমানে হট টপিক। এখনো পর্যন্ত মোট তিনবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। তবে তৃতীয় বিয়েও টেকেনি তার। যদিও তৃতীয় স্বামীর রোশন সিং তাদের বৈবাহিক সম্পর্ক পুনঃপ্রতিষ্ঠা করার আবেদন জানিয়েছেন। তবে শ্রাবন্তী চাননা রোশনের কাছে ফিরে যেতে। অন্যদিকে আবার কিছুদিন আগেই তার নাম জড়িয়েছে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সাথে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here