মুম্বই: বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান বেশ সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। নতুন ছবির ঘোষণা থেকে শুরু করে শ্যুটিংয়ের র‍্যাপ-আপ, ‘সোনু কে টিটু কি স্যুইটি’ অভিনেতা শিরোনামে প্রায়ই জায়গা করে নেন। অভিনেতার অনুরাগী সংখ্যাও নেহাত কম নয়, সোশ্যাল মিডিয়ায় রয়েছে একাধিক ফ্যান পেজও। তাদেরই তৈরি অভিনেতার এক মজার ভিডিও রিপোস্ট করেছেন কার্তিক আরিয়ান নিজেই। ভিডিওটিতে দেখা যাচ্ছে বিভিন্ন ক্লিপিংয়ে সমানে খেয়ে চলেছেন অভিনেতা। বিভিন্ন সিনেমা ও সাক্ষাৎকার থেকে বেছে বেছে নেওয়া হয়েছে খাওয়ার অংশগুলি। তারপর সেগুলিকে একত্রিত করে তৈরি হয়েছে ভিডিও। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে ভিডিওটি রিপোস্ট করে তাঁর দেওয়া ক্যাপশনই নজর কেড়েছে সকলের। 

 

ভিডিওটি রিপোস্ট করে অভিনেতা ক্যাপশনে লেখেন, ‘এত খাই না কি আমি?’ তাঁর ইনস্টাগ্রামের ভিডিও ভরতে শুরু করেছে অনুরাগীদের মন্তব্যে। অনেকেই অনেকরকম মজার কমেন্ট লিখেছেন সেখানে। 

সম্প্রতি ওজন বাড়ানোর জন্যও শিরোনামে জায়গা করে নেন কার্তিক। তাঁর আগামী ছবি ‘ফ্রেডি’-এর জন্য তিনি প্রায় ১৪ কেজি ওজন বাড়িয়েছেন। শশাঙ্ক ঘোষ পরিচালিত ‘ফ্রেডি’ ছবিতে কার্তিক আরিয়ানকে অভিনেত্রী আলায়ার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে। 

আরও পড়ুন: পুজোর শেষে ‘ঢাকের তালে’-র সুরে পা মেলাল ইউভান, সঙ্গী শুভশ্রী





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here