বর্তমানে টলিউডের ফ্যাশন সেনসেশন বলতে যে নাম গুলি মাথায় আসে তার মধ্যে একটি তিথি বসু (Tithi Basu)। তিথি বসু হলেন একজন জনপ্রিয় অভিনেত্রী। সকলের প্রিয় বাংলা ধারাবাহিক ‘মা’-তে তিথি ঝিলিকের ভূমিকায় অভিনয় করেছিলেন। এই ধারাবাহিকে অভিনয় করেই তার জনপ্রিয়তা বেড়ে যায়। বেশ কিছু বছর ধরে এই ধারাবাহিকটি টেলিভিশনে সম্প্রচার হয়। বাংলার মা কাকীমাদের পছন্দের ধারাবাহিক হয়ে ওঠে এটি।

এদিকে ধারাবাহিকের ছোট্ট ‘ঝিলিক’ এখন বড় হয়ে গিয়েছে। নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে নানান ছবি পোস্ট করেন তিথি। আর সেই ছবি উষ্ণতা ছড়ায় নিমেষেই। তিথি সবরকম পোশাকেই বেশ সাবলীল। বোল্ড লুকে আবার কখনও বাঙালিয়ানার সাজে তাকে দেখা যায়। ছবি পোস্ট করতেই সেই ছবি হয়ে যায় নিমেষেই ভাইরাল। তবে এর আগে হট লুকে ছবি পোস্ট করে বিতর্কের কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন তিনি।

তবে সেসব কিছুকে তুড়ি মেরে উড়িয়ে দেন তিথি। এখন তিনি ইন্সটাগ্রামের হট কেক। তার ছবি পোস্ট হতেই তা নিমেষেই লাইক, কমেন্টের ঝড় তোলে। সম্প্রতি তিনি একটি রিল ভিডিও পোস্ট করেছেন। ইন্সটাগ্রামে এখন ‘টাচ ইট এন্ড বেন্ড ওভার’ গানটি বেশ জনপ্রিয়। একাধিক জনপ্রিয় অভিনেত্রীদের এই রিলস অডিওটিতে সামিল হতে দেখা গিয়েছে।

এবার তিথি এই গানে রিলস ভিডিও বানালেন। যেখানে তাকে দেখা যাচ্ছে নিজের বাড়ির ছাদে একটি ছোটো টপ এবং একটি হট প্যান্ট পরে নাচতে। সঙ্গে মানানসই শু-তে তাকে আরও আকর্ষণীয় লাগছে।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here