গতবছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বারংবার মাদকযোগ উঠে এসেছে। বলিউডের একাধিক হাই প্রোফাইল তারকাদের সঙ্গে মাদকযোগ পাওয়া গিয়েছে। তার মধ্যে রিয়া চক্রবর্তী, সারা আলি খান, দীপিকা পাড়ুকোন ইত্যাদি তারকাদের নাম উঠে এসেছে। এবার ফের কয়েকদিন আগেই গভীর রাতে একটি হাই প্রোফাইল পার্টি থেকে বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান সহ আরও কয়েকজনকে ধরা হয়।

আর এই সবকিছুর মূলে রয়েছেন এনসিবি-এর মুখপাত্র সমীর ওয়াংখেড়ে। শাহরুখ খানের ছেলে আরিয়ান খান সহ আরও বেশ কয়েকজনকে ধরতে তিনি মাঝরাতে অভিযান চালিয়েছেন। তাই বলিউডে এখন একটিই আতঙ্কের নাম হলেন সমীর ওয়াংখেড়ে। তিনি বলিউডের তারকাদের কাছে একটি বিভীষিকা স্বরূপ। সমীর ওয়াংখেড়ে বলিউডের বিভীষিকা হলেও তার স্ত্রী হলেন বলিউড সহ মারাঠি অভিনেত্রী এবং পরিচালক।

তার নাম হল ক্রান্তি রেডকর। তাকে অজয় দেবগন অভিনীত একটি ছবি ‘গঙ্গাজল’-এ অভিনয় করতে দেখা গিয়েছিল। ক্রান্তি বিশেষ উচ্চশিক্ষা লাভ করেননি। কারণ তার ঝোঁক ছিল ক্যামেরা জগতের দিকে। তাই কর্ডিনাল প্রিসিয়াস বিদ্যালয় থেকে পড়াশোনা করার পর স্নাতক ডিগ্রী অর্জন করতে রামনারায়ন রুইয়া কলেজে ভর্তি হন। স্নাতক ডিগ্রী অর্জন করার পর অডিশন দিতে শুরু করেন।

এরপর প্রথম তিনি ২০০০ সালে একটি মারাঠি ছবিতে অভিনয় করার সুযোগ পান। তিনি অভিনেত্রীর পাশাপাশি একজন পরিচালক। গত ২০১৫ সালে ক্রান্তি রেডকর পরিচালিত ‘কাকন’ মুক্তি পায়। ক্রান্তি রেডকর সামজিক মাধ্যমেও বেশ জনপ্রিয়। নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রায়ই ছবি পোস্ট করতে দেখা যায় তাকে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here