গত ১০ই অক্টোবর ছিল টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) জন্মদিন। আর সেইদিন নিজের সোশ্যাল হ্যান্ডেলে নিজেদের সম্পর্কের শিলমোহর দিলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat jahan)। ইন্সটাগ্রামে কয়েকটি স্টোরি শেয়ার করেন তিনি। যেখানে একটি ডবল লেয়ারের কেকে বাবা ও স্বামী বলে যশকে সম্বোধন করেছেন তিনি। এছাড়াও যশের জন্মদিনে নিজেদের স্পেশাল মূহুর্ত কাটানোর ছবিও শেয়ার করেছেন তিনি।

সেখানেই তিনি স্পষ্ট করে দিয়েছেন তার স্বামী ও তার সন্তানের বাবা হলেন যশ দাশগুপ্ত। নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর চাউর হওয়ার পরই গুঞ্জন ওঠে তার সন্তানের পিতৃ পরিচয় নিয়ে। তবে নুসরাত এই বিষয়ে কিছুই প্রকাশ করেননি এতোদিন। তবে সন্তান জন্ম হওয়ার আগে থেকে সন্তানকে নিয়ে বাড়ি ফেরা সবসময় নুসরাতের পাশে ছিলেন যশ। আর সেখান থেকে ধারণা স্পষ্ট হয় সকলের। তবে সন্তানের জন্ম পরিচয়পত্রে স্পষ্ট হয়ে যায় সমস্ত জল্পনা।

নুসরাতের সন্তান দেখতে দেখতে দেড় মাস কাটিয়ে ফেলেছে। ধীরে ধীরে বড় হয়ে উঠছে সে। তবে নুসরাত তার সন্তান জন্মের পর ঘরে থাকেননি। নিজের পেশাগত জীবনে ফিরেছেন তিনি। দেখতে দেখতে ফের এসে গিয়েছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গা পুজো। আর এই পুজোয় সকলেই নতুন জামায় নতুনভাবে সেজে উঠছেন।

আর সেই তালিকায় বাদ যাচ্ছেন না কোনো তারকাই। এবার সামিল হলেন নুসরাত ও যশ দু’জনেই। নিজেদের ছোট্ট সন্তানকে বাড়িতে রেখে নবদম্পতি বেরিয়ে পড়েছেন পুজোয় সামিল হতে। ষষ্ঠীতে তাদের নতুন সাজে দেখা গেলো। নুসরাতের পরনে ছিল ব্লাউজ ও শাড়ি এবং খোপা করা চুল। সঙ্গে যশের পরনে ছিল শার্ট ও প্যান্ট। তবে তাদের মুখে মাস্কের দেখা মেলেনি।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here