মুম্বই: হিমাচল প্রদেশের ছোট্ট শহর থেকে আজ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। অভিনেত্রীর পরিবারের অন্যান্য সদস্যরা চাইতেন তিনি যেন পড়াশোনা শিখে ডাক্তার হোন। কিন্তু নিজের ইচ্ছায় অভিনয় জীবনকে বেছে নেন তিনি। মাত্র ১৬ বছর বয়সে দিল্লি চলে আসেন। প্রথম জীবনে মডেলিং দিয়ে শুরু করে পরবর্তীকালে দীর্ঘ স্ট্রাগল করার পর সুযোগ পান ‘গ্যাংস্টার’ ছবিতে। বলিউড অভিনেতা ইমরান হাশমি এবং সাইনি আহুজার সঙ্গে তাঁর সেই থ্রিলার ছবি বক্স অফিসেও দারুণ সাফল্য পায়। শুধু তাই নয়, প্রথম ছবি ‘গ্যাংস্টার’-এ তুখোড় অভিনয়ের জন্য তিনি সেরা অভিনেত্রী পুরস্কারও পেয়ে যান কঙ্গনা রানাউত। এরপর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। ‘ফ্যাশন’, ‘কুইন’, ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ এবং আরও অনেক ছবির জন্যই সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নিয়েছেন। পেয়েছেন পদ্মশ্রীও। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে ছোটবেলার ছবি শেয়ার করলেন কঙ্গনা রানাউত।

আরও পড়ুন – প্রেমিকাকে নিয়ে প্রয়াত সুরকার ওয়াজিদ খানের জন্মদিন সেলিব্রেট করলেন সলমন খান, দেখুন ভিডিও

বলিউডে কঙ্গনা রানাউত আর বিতর্ক, শব্দদুটো যেন সমার্থক হয়ে গিয়েছে। বিভিন্ন বিষয়ে মন্তব্য করার ফলে তাঁকে ঘিরে বিতর্কও কম হয়নি। কখনও হৃত্বিক রোশনের সঙ্গে সম্পর্ক নিয়ে ঝামেলায় জড়িয়ে পড়েছেন, তো কখনও অন্য কোনও বিষয় নিয়ে অন্য কারও সঙ্গে। অভিনয় জীবনে ব্যাপক সাফল্য পাওয়া কঙ্গনা রানাউত নানা বেফাঁস মন্তব্যের কারণে বলিউডে বিতর্ক ‘কুইন’ হিসেবে চর্চিত হন বর্তমানে। 

আরও পড়ুন – অন্য কারও সঙ্গে সম্পর্কের কারণেই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন? মুখ খুললেন সামান্থা

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ছোট ভাই অক্ষকের সঙ্গে ছোটবেলার ছবি পোস্ট করেছেন কঙ্গনা রানাউত। ছোটভাইয়ের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে স্মৃতির সরণীতেও ভেসে গিয়েছেন অভিনেত্রী। তাঁর এই পোস্টে কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেট নাগরিক থেকে অনুরাগীরা। কেউ লিখেছেন, ‘আপনার ভাইয়ের ছবি দেখে আমার নিজের ভাইয়ের কথা মনে পড়ে গেল, যে আর এই পৃথিবীতে বেঁচে নেই।’ আবার অন্য নেট নাগরিকরা জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কমেন্ট করার পাশাপাশি ভালোবাসার চিহ্নতেও ভরিয়ে দিয়েছেন। ছবিতে স্কুলের পোশাক পরা ছোট্ট কঙ্গনাকে দেখে চিনতে অসুবিধা হয়নি নেটিজেনদের। ছোটবেলার সঙ্গে মুখের আদলে বেশ মিল রয়েছে অভিনেত্রীর।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here