জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। এই ধারাবাহিক সম্প্রচারিত হওয়ার প্রথম দিন থেকেই জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। প্রতি সপ্তাহে এই ধারাবাহিক টিআরপি-তে শীর্ষে অবস্থান করে। এখনো পর্যন্ত অন্যান্য কোনো ধারাবাহিক ‘মিঠাই’-কে লড়াইয়ে পিছনে ফেলতে পারেনি। আর এভাবেই সকলের কাছে জনপ্রিয় হয়ে গিয়েছে ধারাবাহিক ‘মিঠাই’। প্রতি সপ্তাহে গল্পের মোড় ঘোরে এটির। আর নতুন ঘটনা জানার জন্য উৎসুক হয়ে থাকেন দর্শকেরাও।

‘মিঠাই’ ধারাবাহিকে ‘মিঠাই’ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। তার বিপরীতে ‘সিদ্ধার্থ’ চরিত্রে দেখা যাচ্ছে আদৃত রায় (Adrit Roy)-কে। অনস্ক্রীনে মোদক পরিবারের কারোর সঙ্গে সম্পর্ক ভালো নয় সিদ্ধার্থের বান্ধবী ‘টেস’-এর। নিপার সঙ্গে একেবারেই সম্পর্ক ভালো নয় তন্বীর। বর্তমানে ধারাবাহিকে আশ্রমে সিড এবং মিঠাইয়ের বিয়ে হতে চলেছে।

তবে ধারাবাহিকে নিপা ও তন্বীর সম্পর্ক খারাপ থাকলেও অফস্ক্রীনে তাদের রসায়ন জমে ক্ষীর। একে অপরের বেশ ভালো বন্ধু তারা। সম্প্রতি ইন্সটাগ্রামে একটি রিলস ভিডিও পোস্ট করেছেন তারা। সেখানে দেখা যাচ্ছে ‘বারি মুশকিল বাবা বারি মুশকিল’ গানে নাচ করছেন তন্বী ও নিপা।

ভিডিওতে তন্বীর পরনে রয়েছে নীল পাড়ের সাদা একটি শাড়ি এবং তার সঙ্গে মানানসই ব্লাউজ। অপরদিকে নিপার পরনে সালোয়ার কামিজ। ভিডিও দেখে মনে হচ্ছে যেই আশ্রমে ধারাবাহিকের শ্যুট চলছে সেই আশ্রমের ছাদেই রিলস ভিডিও বানিয়েছেন তারা। আর তা পোস্ট করতে মূহুর্তে ভাইরাল হয়েছে ভিডিওটি।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here