স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘খড়কুটো’। যেটি খুব কম সময়ের মধ্যেই জায়গা করে নিয়েছে দর্শকদের মনে। ধারাবাহিকটিতে একটি একান্নবর্তী পরিবারের কাহিনী ফুটিয়ে তোলা হয়েছে। যেখানে মূল চরিত্রে রয়েছে সৌজন্য এবং গুনগুন। তাদের খুনসুটিতে ভরা রসায়ন দেখতে বেশ পছন্দ করেন দর্শকেরা।

এবার সেখানে দেখানো হয়েছে বাবার থেকে লুকিয়ে স্বামীর সাথে সহবাস করেছে গুনগুন। সম্প্রতি ‘খড়কুটো’ ধারাবাহিকের একটি ফ্যান পেজ থেকে পোস্ট করা হয়েছে একটি ভিডিও। যেখানে সৌজন্য গুনগুনকে বলে যেহেতু তারা এখন গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ড নেই তাই তাদের জীবনে একটি পুচু সোনা দরকার।

আসলে তাদের জীবনে নতুন অতিথিকে আনার ইচ্ছে প্রকাশ করে সৌজন্য। পাশাপাশি গুনগুনকে এটিও বুঝিয়ে দেয় স্বামী-স্ত্রীর সম্পর্কের গুরুত্ব ঠিক কতখানি। এরপরেই ফুটে ওঠে তাদের অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য। শরীরে শরীর মিশে গিয়ে ভালোবাসার চরম পর্যায়ে পৌঁছে যায় তারা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়েছে ভিডিওটি।

যদিও কিছুদিন আগেই অন্য একটি ধারাবাহিকের অন্তরঙ্গ মুহূর্ত নিয়ে সমালোচনা হয়েছিল। তবে এই ভিডিওটি পোস্ট হওয়ার পর বেশ খুশি হয়েছেন দর্শকেরা। আসলে এতোদিন পর্যন্ত সৌজন্য এবং গুনগুনের জীবনে এসেছে একের পর এক ঝড়-ঝাপটা। তাইতো এবার তারা এক হয়ে যাওয়ায় খুশির হাওয়া দর্শকমহলে। আপাতত সকলে অপেক্ষা করছেন কবে ‘সৌগুন’এর জীবনে পুচু সোনার আগমন ঘটে তা দেখার জন্য।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here