প্রায় দুই মাস হয়ে গিয়েছে ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’ শেষ হয়েছে। এটি দেশের অন্যতম জনপ্রিয় গানের শো। এই শো-তে লুকিয়ে থাকে আগামী দিনের প্রতিভারা। আর তাই এই শো-এর জনপ্রিয়তা অনেকটাই বেশি। এবারের ‘ইন্ডিয়ান আইডল’-এ বিজয়ের মুকুট উঠেছে উত্তরাখণ্ডের পবনদীপ রাজনের মাথায়। তিনি বিজয়ের হাসি হাসলেও আরও একটি মেয়ে সকলের মন জয় করে নিয়েছেন। তিনি বিজয়ী না হলেও তার চেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন সকলে। তিনি হলেন অরুনিতা কাঞ্জিলাল।

তিনি ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে প্রথম রানারআপ হয়েছেন। দেশের জনপ্রিয় রিয়েলিটি শো-তে অংশগ্রহণকারী অরুনিতা বাংলার বনগাঁর মেয়ে। তার জাতীয় স্তরে এমন একটি রিয়েলিটি শো-তে অংশগ্রহণ আমাদেরও গর্বিত করে। অরুনিতার ছোটোবেলা থেকেই যেনো গলায় মা সরস্বতীর বাস। ছোটোবেলা থেকেই গান গাইতে ভালোবাসে সে। তাই গানকে ধরে এগিয়ে গিয়েছেন তিনি। তিনি ছোটোবেলা থেকে চাইতেন সফল গায়িকা হতে। আর সেই স্বপ্ন নিয়ে এগিয়েছেন তিনি।

তাই ছোটোবেলাতেই একটি রিয়েলিটি শো-তে যোগদান করেন অরুনিতা। ২০১৩ সালে ‘সারেগামাপা লিটল চ্যাম্প’-এ যোগদান করেন অরুনিতা। সেখানে গান গেয়ে বিজয়ী হন তিনি। তার প্রথম মাত্র চার বছর বয়সে গানে হাতেখড়ি হয় মায়ের কাছে। এরপর তিনি তার মামার কাছে ক্লাসিকাল গান শেখেন। এরপর উচ্চতর গানের ট্রেনিং নেন তার গুরু পুণের রবীন্দ্র গাঙ্গুলির কাছে।

বর্তমানে অরুনিতা গোটা দেশে জনপ্রিয়। নেট মাধ্যমে প্রতিদিন তার ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তিনি ২৫শে বৈশাখে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরকে শ্রদ্ধাজ্ঞাপন করছেন ‘তুমি রবে নীরবে’ গানটি গেয়ে। প্রতিবারের মতন এবারও সে সকলকে মুগ্ধ করেছে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here