নয়াদিল্লি: সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ মন ভাল করা ছবি পোস্ট করেন অভিনেত্রী লারা দত্ত। ক্যাপশনে লেখেন, ‘কিছু কিছু সময়ে আপনার চাই কেবল এক ঝলক রোদ ও থমকে যাওয়ার স্বাধীনতা।’ হ্যাশট্যাগে লেখেন ‘থ্যাঙ্কফুল থার্সডে’। কোনও ছবিতে তিনি পোজ দিয়েছেন মেয়ের সঙ্গে, কোথাও প্রকৃতির কোলে সেলফি তুলছেন অভিনেত্রী। বিভিন্ন রঙিন ফলের ছবিও পোস্ট করেন তিনি। 

 

সম্প্রতি লন্ডনে অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার বাড়িতে যান অভিনেত্রী লারা দত্ত। সেই সাক্ষাতের একটি ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে পোস্ট করেন পিগি চপস। ছবিতে প্রিয়ঙ্কা ও লারার মাঝে দেখা যাচ্ছে লারা-কন্যা সাইরাকেও। ২০০০ সালের মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় একসঙ্গে অংশগ্রহণ করেন প্রিয়ঙ্কা ও লারা। বিজয়ী হন লারা দত্ত এবং দ্বিতীয় স্থান অধিকার করেন প্রিয়ঙ্কা চোপড়া। এরপর একজন মিস ইউনিভার্স ও অপরজন মিস ওয়ার্ল্ডের তকমা অর্জন করেন। সেই ২০০০ সাল থেকে দুই বন্ধুর যাত্রা শুরু। 

হলিউডে পা রাখলেও বি-টাউনের বন্ধুদের ভুলে যাননি প্রিয়ঙ্কা চোপড়া। ইনস্টাগ্রামে পুরনো বন্ধুর সঙ্গে ছবি পোস্ট করে প্রিয়ঙ্কা লেখেন, ২১ বছর এবং চলতে থাকবে…এমন বন্ধুত্ব যা যে কোনও মুহূর্ত থেকে গতি পেতে পারে, লারা এবং ওঁর সবচেয়ে উজ্জ্বল নক্ষত্র। সাইরা তুমি একেবারে তোমার মায়ের মতো। খুব ভালবাসি। এই দু’জনের জন্য অফুরন্ত ভালবাসা। আর কত স্মৃতি।’ একইসঙ্গে পোস্টে প্রিয়ঙ্কা স্মরণ করেছেন তাঁদের প্রতিযোগিতার মেন্টর প্রদীপ গুহকে, যিনি সম্প্রতি প্রয়াত হয়েছেন।

 

প্রিয়ঙ্কা চোপড়ার পোস্টে কমেন্ট করেছেন ২০০০ সালের মিস ইন্ডিয়া প্রতিযোগিতার অপর প্রতিযোগী এবং বলি অভিনেত্রী দিয়া মির্জা। তিনি লিখেছেন, ‘ভাগ্যিস তোমাদের দেখা হয়েছিল।’





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here