জি বাংলার জনপ্রিয় গেম শো হল ‘দাদাগিরি’। এই শো-এর সঞ্চালক হলেন বাংলার ‘দাদা’ সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। তিনি প্রথম দিন থেকেই বাংলার মহিলাদের পছন্দের পুরুষ। তার রূপে মুগ্ধ অনেকেই। এছাড়াও তিনি বাংলার গর্ব। তাই এমন একজন মানুষের সান্নিধ্য পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার। আর তিনি যদি হন কারোর ছোটোবেলার ক্রাশ তবে সেই ব্যক্তির কাছে বাংলার ‘দাদা’র সঙ্গে দেখা হওয়ার প্রতিটা মূহুর্ত দামী হয়ে যায়।

তেমনি এবার ‘দাদাগিরি’-এর মঞ্চে হাজির হলেন ‘মিঠাই’ ধারাবাহিকের সকল তারকারা। একেবারে মনোহরা মিষ্টি নিয়ে ‘দাদা’-র সঙ্গে দেখা করতে গেলেন তারা। সঙ্গে খেললেন দুর্দান্ত গেম। রবিবার ‘দাদাগিরি’-এর মঞ্চে হাজির হয়েছিল মোদক পরিবার। সেই মূহুর্তের একটি প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর সেটি দেখার জন্য উৎসুক হয়ে আছেন দর্শকেরা।

এদিনের মঞ্চে হাজির ছিলেন ‘মিঠাই’, ‘সিদ্ধার্থ’, ‘টেস’, ‘সোম’ সহ আরও অনেকে। এই মঞ্চে ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) জানান তার ছোটোবেলার পছন্দের মানুষ হলেন সৌরভ গাঙ্গুলি। তাই সেই পছন্দের মানুষকে এত কাছ থেকে দেখতে পেয়ে বেজায় খুশি সে।

সম্প্রতি ভাইরাল হওয়া গান ‘বাচপান কা প্যায়ার’-এ ‘দাদা’র সঙ্গে নাচতে দেখা যাবে ‘মিঠাই’ সহ ‘নন্দা’ ও ‘টেস’-কে। এই প্রোমো জি বাংলা তাদের অফিশিয়াল পেজ থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। আর তারপরই ভাইরাল হয়ে যায় ভিডিওটি।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here