টলিউড ইন্ডাস্ট্রিতে প্রথম সারির নায়িকাদের তালিকায় যার নাম আসে প্রথম দিকেই তিনি হলেন শুভশ্রী গাঙ্গুলী(Shubhasree Ganguly)। বিগত বহুবছর ধরে একাধিক সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন তিনি। পাশাপাশি সংসারও সামলে চলেছেন খুব সুন্দরভাবে। এক কথায় বলতে গেলে সন্তান, সংসার ও কাজ সবকিছুকেই খুব ভালোভাবে ব্যালেন্স করেছেন তিনি।

এইতো কিছুদিন আগেই মালদ্বীপ থেকে ফিরে এসেছেন তিনি। কারণ পুজোটা নিজের শহরেই কাটাতে চান অভিনেত্রী। আর এবারের পুজো তার জন্য আরো খানিকটা স্পেশাল, কারণ এই পঞ্চমীর দিনই তার প্রথম সন্তান ১৮ বছর পূর্ণ করলো। কি অবাক হচ্ছেন তো? ভাবছেন ইউভান ছাড়া তার আরও কোনো সন্তান রয়েছে কিনা।

আসলে এই সন্তান হলেন দিদি দেবশ্রী গাঙ্গুলীর একমাত্র পুত্র অনীশ। শুভশ্রী তাকেও সন্তানের মতোই ভালোবাসেন। তাইতো অনীশের ১৮ বছর উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, “শুভ জন্মদিন আমার ছেলে। আমি তোকে অনেক অনেক ভালোবাসি। তোর ১৮ তম জন্মদিনটা খুব ভালো কাটুক”। যা দেখার পর অনীশকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা।

উল্লেখযোগ্য, শুভশ্রী যেমন সুখে সংসার করছেন কিন্তু ঠিক বিপরীত অবস্থা তার দিদি দেবশ্রীর। কারণ প্রথম বিয়ে ভাঙার পর দ্বিতীয়বারের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। তবে কিছুদিনের মধ্যেই তার ওপর অকথ্য অত্যাচার চালানোর অভিযোগ ওঠে। যেই কারণে বিচ্ছেদ হয়ে যায় তাদের। আর দিদির এই কঠিন সময়ে পাশে ছিলেন শুভশ্রী এবং রাজ।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here