পর্দায় একে অপরের বিপরীতে অভিনয় করলেও বাস্তব জীবনে যে তারকাদের মধ্যে বেশ ভালো সম্পর্ক থাকতে পারে, তা আমাদের সকলেরই জানা। মাঝেমধ্যেই এরকম নানান দৃশ্য উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেরকমই দুই-বান্ধবীর বন্ধুত্বের কিছু দৃষ্টান্ত। তবে পর্দায় তাদের সম্পর্ক একেবারে অহি-নকুল এর মতো। তারা দু’জন হলেন ‘মিঠাই’ ধারাবাহিকের মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু এবং তোর্ষা মানে তন্বী লাহা রায়।

ধারাবাহিকে যতই তারা একে অপরের ক্ষতি করার চেষ্টা করুক না কেন বাস্তব জীবনে তাদের গলায় গলায় ভাব রয়েছে। তাইতো বিভিন্ন সময় একসাথে সময় কাটান তারা। এছাড়াও শ্যুটিংয়ের ফাঁকে বিভিন্ন রিল ভিডিও তৈরি করতে দেখা যায় তাদের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেরকমই একটি রিল ভিডিও। যেখানে দেখা যাচ্ছে ‘তেরা ইয়ার হু ম্যায়’ গানে ঠোঁট মিলিয়েছেন তারা।

যেখানে সৌমিতৃষার পরনে ছিল কালো টপ, হলুদ শর্টস আর তন্বী পরেছিলেন গোলাপী সাদা টপ ও সাদা শর্টস। আর তাদের এই ভিডিও তৈরি করতে সাহায্য করেছেন ধারাবাহিকের আরেক অভিনেতা ধ্রুব। পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয়েছে তাদের সেই ভিডিওটি। পাশাপাশি প্রশংসায় ভরিয়ে তুলেছেন অনুগামীরা।

উল্লেখযোগ্য, খুব কম সময়ের মধ্যে তুমুল জনপ্রিয়তা লাভ করেছে ‘মিঠাই’ ধারাবাহিকটি। এছাড়া বেশ কিছু সময় ধরে টিআরপির শীর্ষে রয়েছে ‘মিঠাই’। আসলে এই ধারাবাহিকের প্রধান চরিত্র সিদ্ধার্থ এবং মিঠাইয়ের খুনসুটিভরা সম্পর্ক বেশ পছন্দ করেন দর্শকেরা। একইসাথে কীভাবে হাজার ঝড়-ঝাপটা পেরিয়ে মিঠাই সংসারে টিকে রয়েছে সেসব নিয়েই এগিয়ে চলেছে ধারাবাহিকের কাহিনী।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here