কিছুদিন আগেই মাদককাণ্ডে গ্রেফতার হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের(Shahrukh Khan) ছেলে আরিয়ান খান(Aryan Khan)। এই ঘটনার বড়োসড়ো প্রভাব পড়েছে শাহরুখের কেরিয়ারে। কারণ জানা গিয়েছে এই গ্রেপ্তারির পর একটি নামকরা ব্যান্ড ‘বাইজুস’ শাহরুখের সাথে করা চুক্তি বাতিল করেছে। অগ্রিম টাকা দেওয়ার পরও তার সাথে কাজ না করার কথা ঘোষণা করেছে সংশ্লিষ্ট সংস্থা।

একটি নামকরা সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী ওই সংস্থা বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলিংয়ের শিকার হয়েছে। এরপরই তারা শাহরুখের সমস্ত বিজ্ঞাপন দেখানো বন্ধ করে দেয়।
যদিও এই বিষয়ে সংস্থার মুখপত্র কোনোরকম মন্তব্য করেননি। এছাড়াও এটিও জানা যায়নি তারা শাহরুখকে আর এই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর রাখবেন কিনা।

উল্লেখযোগ্য, বর্তমানে বেশ কয়েকটি নামকরা সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন শাহরুখ। তবে সেগুলোর মধ্যে সবথেকে বড়ো চুক্তি ছিল ‘বাইজুস’ এর সাথেই। তিনি এই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর রয়েছেন ২০১৭ সাল থেকে। পাশাপাশি এই ‘এডটেক’ সংস্থার বেশ উন্নতি হয়েছে শাহরুখের বিজ্ঞাপনের কারণে। তবে আরিয়ানের গ্রেপ্তারির পর তারা সমস্ত বিজ্ঞাপন দেখানো বন্ধ করে দিয়েছে।

যার কারণ হিসেবে বিশেষজ্ঞরা মনে করছেন যেহেতু এটি একটি অনলাইন লার্নিং অ্যাপ, তাই অভিভাবকরা এমন কোনো সংস্থা থেকে নিজেদের সন্তানদের শিক্ষা দিতে চাইবেন না যার ব্রান্ড অ্যাম্বাসেডরের ছেলে মাদককাণ্ডে গ্রেপ্তার হয়েছেন। অন্যদিকে আরিয়ানের গ্রেপ্তারের পর তার জামিনের আবেদন করলে সেটি খারিজ করে দেয় আদালত। তাই বর্তমানে আর্থার জেলেই বেশ কয়েকদিন থাকতে হবে আরিয়ানকে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here