মুম্বই: বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের (Sushant Singh Rajpur) অস্বাভাবিক মৃত্যুর পর থেকেই অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) যেন আরও বেশি পরিচিত মুখ হয়ে উঠেছেন। তাঁর বিরুদ্ধে সুশান্ত সিংহ রাজপুতকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে মৃত্যুর দিকে ঠেলে দেওয়ার একাধিক অভিযোগের আঙুল উঠেছে। প্রয়াত অভিনেতার পরিবারের পক্ষ থেকেও অভিনেত্রীকে বারবার দায়ী করা হয়েছে। যদিও এখনও পর্যন্ত তদন্তকারীদের পক্ষ থেকে জানানো হয়েছে যে, আত্মহত্যায়ই করেছেন ‘কাই পো চে’ অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। কিন্তু কী কারণে তিনি এমন মর্মান্তিক সিদ্ধান্ত নিয়েছেন, সে রহস্য় এখনও রহস্যই থেকে গিয়েছে। প্রয়াত অভিনেতাকে মাদক সরবরাহ করার অভিযোগে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো গ্রেফতার করে রিয়া চক্রবর্তীকে। অভিনেত্রীর গ্রেফতার হওয়ায় কার্যত হইহই পড়ে যায়। প্রায় এক মাসেরও বেশি সময় মাদক মামলায় গ্রেফতার হওয়া রিয়া চক্রবর্তীকে কাটাতে হয় মুম্বইয়ের বাইকুল্লা জেলে। এবার আরিয়ান খানের গ্রেফতারির পর ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন তিনি।

আরও পড়ুন – কথায় কথায় কেন ‘দুগ্গা দুগ্গা’ বলেন সুস্মিতা সেন?

বিলাসবহুল প্রমোদতরী কর্ডেলিয়ায় রেভ পার্টি চলাকালীন সেখানে আর পাঁচজন সাধারণ যাত্রী সেজেই গিয়েছিলেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসাররা। তাঁরা জানিয়েছিলেন, পার্টিতে অনেকেই মাদক নিচ্ছিলেন। সেই তালিকায় ছিলেন শাহরুখ খানের ছেলে আরিয়ানও। তাঁর লেন্সের বাক্স থেকে পাওয়া গিয়েছে মাদক। এরপরই তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে এনসিবি। আর জিজ্ঞাসাবাদের পর তাঁকে গ্রেফতারও করা হয়। বারবার জামিনের আবেদন খারিজ হয়ে গিয়েছে আরয়ান খানের। তাঁর এই মুহূর্তে আর্থার রোড জেলে অন্যান্য অপরাধীদের সঙ্গেই রাখা হয়েছে। শাহরুখ খানের ছেলে গ্রেফতার হওয়ার পর সোশ্যাল মাধ্যম যেন দুই ভাগে ভাগ হয়ে গিয়েছে। সেখানে কঙ্গনা রানাউতের মতো অভিনেত্রীরা আরিয়ান খানের অপরাধ স্বীকার করে শাহরুখ খানকে ক্ষমা প্রার্থনা করার কথা জানিয়েছেন। অন্যদিকে হৃত্বিক রোশন, সোমি আলি, রবিনা ট্যান্ডন, স্বরা ভাস্কর এবং আরও অনেক অভিনেতা অভিনেত্রীরাই আরিয়ান খানকে সমর্থন করে তাঁর এবং শাহরুখ খানের পাশে দাঁড়িয়েছেন। সলমন খান, ফারাহ খান, কর্ণ জোহরের মতো বলি তারকাকে শাহরুখ খানের বাড়িতে যেতেও দেখা গিয়েছে। এবার আরিয়ান খানের গ্রেফতারিতে ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন রিয়া চক্রবর্তী। মাদক মামলায় গ্রেফতার হওয়ার পর তিনিও যে কম – বেশি এই পরিস্থিতির ভুক্তোভোগী।

আরও পড়ুন – Aryan Khan Drug Case: আরিয়ান খানের জামিন মঞ্জুর হল না আজও, বৃহস্পতিবার ফের শুনানি

জানা যায়, আরিয়ান খানের জামিনের শুনানি চলাকালীনও উঠে আসে রিয়া চক্রবর্তীর নাম। সেখানে অভিনেত্রী মামলার সূত্র ধরেও সওয়াল জবাব করেন আইনজীবীরা। প্রসঙ্গত, আরিয়ান খানের মাদক মামলায় গ্রেফতারিতে প্রশ্নও উঠেছে অনেক। সূত্রের খবর, বেশ কয়েকজন অজ্ঞাত পরিচয় মানুষকে সেইদিন দেখা গিয়েছিল, যাঁদের তারা চেনে না বলে জানিয়েছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here