বর্তমানে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় গান হল ‘মানিকে মাগে হিতে’। এই গানটি কোনো হিন্দি বা বাংলা গান নয়। এটি একটি সিংহলি গান। এই গানটির অর্থ বুঝতে না পারলেও গানটিকে সকলেই আপন করে নিয়েছেন। বর্তমানে গানটি গোটা ভারতবর্ষে জনপ্রিয় হয়ে উঠেছে। এমন কেউ নেই যিনি এই গানে রিলস ভিডিও বানাননি কিংবা কোমর দোলাননি। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই এই গানে মজে রয়েছেন।

স্বাভাবিকভাবেই এই গানের গায়িকা বর্তমানে বেশ জনপ্রিয়। গায়িকা হলেন ইউহানি দা সিলভা। বর্তমানে তার ডাক পড়ছে চতুর্দিক থেকে। এবার শীঘ্রই শুরু হতে চলেছে ‘বিগ বস’ যার পরিচালনায় প্রতিবারের মতন রয়েছে বলিউডের ভাইজান সালমান খান। এবার কালার্স টিভিতে সম্প্রচারিত হবে ‘বিগ বস’।

তবে এবারের বিশেষ আকর্ষণ হল ‘বিগ বস’-এর মঞ্চে উপস্থিত থাকবেন ইউহানি দা সিলভা। সম্প্রতি কালার্স টিভির পক্ষ থেকে একটি প্রোমো ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ইউহানি সঞ্চালক সালমান খানকে ‘মানিকে মাগে হিতে’ শেখানোর জন্য প্রশিক্ষণ দিচ্ছেন। যদিও সেই মূহুর্তটি বেশ মজার ছিল।

মঞ্চে ইউহানি আসার পর তিনি যখন সালমানকে এই গানটি শেখাচ্ছিলেন তখন সালমান উচ্চারণে গন্ডগোল করছিলেন। যা দেখে অনেকেই হেসে ফেলেছেন। কারণ গানটি হিন্দি নয়, একটি সিংহলি গান। রাত ৯:৩০ মিনিটে কালার্স টিভিতে সম্প্রচারিত হবে ‘বিগ বস’। ইউহানি দা সিলভা এবং সালমান খানকে একসঙ্গে ‘বিগ বস’-এর মঞ্চে দেখতে উৎসুক সকলেই।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here