রাজ (Raj Chakroborty) ও শুভশ্রী (Subhasree Ganguly) টলিউডের জনপ্রিয় জুটি। বর্তমানে তারা ছুটি উপভোগ করছেন মালদ্বীপে। টলিউড থেকে বলিউড তারকারা সময় পেলেই চলে যান মালদ্বীপে। মালদ্বীপ যেনো এখন তারকাদের জন্য হলিডে ডেসটিনেশন হয়ে গিয়েছে। একের পর এক বলি ও টলি তারকারা ভীড় জমাচ্ছেন মালদ্বীপে। সেখানকার নীল জলরাশি, সাদা বালি এবং সামুদ্রিক জীবদের দেখতে দেখতে সময় কেটে যায় নিমেষেই।

সেখানকার স্বচ্ছ নীল জল যেনো মনকে আরও শান্ত করে তোলে। আর এমন পরিবেশে সূর্যাস্ত ও সূর্যোদয় যে মনকে আচ্ছন্ন করে ফেলে তা আর বলার অপেক্ষা রাখে না। আর তাই কয়েকদিন যদি সবরকম ব্যস্ততাকে ফেলে প্রকৃতির সঙ্গে সময় কাটাতে ইচ্ছে হয় তবে মালদ্বীপের থেকে ভালো অপশন আর কিছু হতে পারে না। আর সেখানেই বর্তমানে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি এবং তাদের ছেলে যুভান সময় কাটাচ্ছেন।

যুভান জন্মের পর এটিই শুভশ্রীর প্রথম বিদেশ সফর। তাই এই সফর তার কাছেও বেশ গুরুত্বপূর্ণ ও স্মরনীয়। নিজের সোশ্যাল হ্যান্ডেলে এখন সবসময় তাদের মালদ্বীপে কাটানো নানান মূহুর্ত ঝকঝক করছে। প্রতি মূহুর্তে রাজ ও শুভশ্রী তাদের সোশ্যাল হ্যান্ডেলে নীল জলরাশির মাঝে কাটানো নানান ভঙ্গিমায় তোলা ছবি শেয়ার করছেন। এছাড়া ছেলে যুভানকে নিয়ে খুনসুটিতে মেতেছেন তারা।

সম্প্রতি শুভশ্রী তার সোশ্যাল হ্যান্ডেলে রিলস ভিডিও এবং বেশ কিছু ছবি পোস্ট করেছেন। যেখানে তার পরনে কালো ব্রালেট। নীল জলরাশির মাঝে তার খোলা পিঠে এসে পড়েছে রোদ। সঙ্গে খোলা চুলে আগুন ছড়িয়েছেন শুভশ্রী। এখন মালদ্বীপের বিলাসবহুল রিসোর্ট তাদের ঠিকানা। বিকিনি পরিহিত অবস্থায় জলে ভাসতে ভাসতে ব্রেকফাস্ট সারছেন শুভশ্রী। অর্থাৎ রাজশ্রীর মালদ্বীপ ট্যুরের সমস্ত ছবি ও ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here