মুম্বই: আজ জন্মদিন বলিউড বাদশা শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের। তবে, এখন আর গৌরী খানের পরিচয় দেওয়ার জন্য শুধু শাহরুখ খানের নাম উল্লেখ করাই জরুরি নয়, তাঁর নিজেরও একটা মজবুত পরিচিতি রয়েছে। বলিউডের নামী ছবি প্রযোজক হওয়ার পাশাপাশি ইন্টেরিয়র ডিজাইনার, কস্টিউম ডিজাইনার এবং ফ্যাশন ডিজাইনার হিসেবেও যথেষ্ট পরিচিতি রয়েছে তাঁর। মায়ের জন্মদিনে বিশেষভাবে শুভেচ্ছা জানালেন মেয়ে সুহানা খান।

আরও পড়ুন – Cruise Drugs Case: মাদক মামলায় জামিন পাবেন আরিয়ান? আট অভিযুক্তের আর্জির শুনানি আজ

মাত্র কিছুদিন আগেই মাদক কান্ডে গ্রেফতার হয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। জানা যায়, ছেলের গ্রেফতারির খবর পেয়েই পোশাক এবং বার্গার হাতে আরিয়ানের সঙ্গে দেখা করতে ছুটেছিলেন মা গৌরী খান। মাদক মামলায় এখনও রেহাই মেলেনি আরিয়ানের। মাদককাণ্ডে শাহরুখ খানের ছেলে আরিয়ানের গ্রেফতারি নিয়ে, গত কয়েকদিন ধরেই তোলপাড় চলছে দেশজুড়ে। এই প্রেক্ষাপটে দু’দফায় এনসিবি হেফাজতের পর বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠাল আদালত। আজ এসপ্লানেড ম্যাজিস্ট্রেট কোর্টে তাঁর জামিনের আবেদনের শুনানি হবে। মায়ের জন্মদিনে ছেলের জামিন মঞ্জুর হবে কিনা, সেদিকেই এখন তাকিয়ে বাদশার অনুরাগীরা।

আরও পড়ুন – Hrithik Roshan on Aryan Khan: পাশে দাঁড়ালেন হৃত্বিক রোশন, ‘প্রিয় আরিয়ান’-এর উদ্দেশে খোলা চিঠি অভিনেতার

মায়ের জন্মদিনে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি বিশেষ ছবি পোস্ট করেছেন সুহানা খান। নয়ের দশকে বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে গৌরীর ফোটোশ্যুটের একটি রোম্যান্টিক ছবি পোস্ট করে মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সুহানা। ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন মা’। তার সঙ্গে ভালোবাসার ইমোজি জুড়ে দিতে ভোলেননি।

প্রসঙ্গত,গত ২  অক্টোবর মুম্বইয়ে, কর্ডেলিয়া নামের বিলাসবহুল ক্রুজে রেভ পার্টি চলাকালীন অভিযান চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেখান থেকেই গ্রেফতার করা হয়, শাহরুখ খানের ছেলে আরিয়ান খান,আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচা-সহ ৮ জনকে।  উদ্ধার করা হয় কোকেন, চরস, এমডিএম-র মতো মাদক। 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here