বর্তমানে ‘করুনাময়ী রানী রাসমনি’ ধারাবাহিকের মা সারদা দেবীর ভূমিকায় অভিনয় করছেন তিনি। তিনি আর কেউ নন, অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। টলিউডে দীর্ঘদিন ধরে কাজ করছেন সন্দীপ্তা। একের পর এক ধারাবাহিকে তার অভিনয় প্রশংসিত হয়েছে। তিনি ২০০৮ সালে অভিনয় জগতে প্রবেশ করেন। এরপর ধীরে ধীরে দর্শকদের প্রিয় হয়ে ওঠেন তিনি। একাধিক ধারাবাহিকে তার উপস্থিতি সেই ধারাবাহিকের টিআরপি বাড়িয়ে দেয়।

সন্দীপ্তা ছোটো পর্দা থেকে অভিনয় শুরু করলেও বর্তমানে তিনি অভিনয় জগতে বেশ প্রতিষ্ঠিত একজন অভিনেত্রী। ধারাবাহিক ছাড়াও বড় পর্দায় এবং ওয়েব সিরিজ চুটিয়ে অভিনয় করছেন তিনি। তাকে দর্শকেরা ‘সারদা দেবী’-এর চরিত্রে পছন্দ করেছেন তা বলাই বাহুল্য। অর্থাৎ সন্দীপ্তার হাতে এখন বেশ কাজ রয়েছে। এর পাশাপাশি তার সামাজিক মাধ্যমে অনুরাগীর সংখ্যাও প্রচুর। তিনি তার অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখতে সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়।

মাঝেমধ্যে নিজের সোশ্যাল হ্যান্ডেলে যেমন ফটোশ্যুটের ছবি পোস্ট করেন তেমনি পোস্ট করেন রিলস ভিডিও। সম্প্রতি তিনি একটি রিলস ভিডিও পোস্ট করেছেন। যেখানে তাকে একেবারেই অন্যরকম লুকে দেখা গিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে সন্দীপ্তার পরনে রয়েছে হলুদ রং-এর লিলেনের জামদানী এবং ব্লাউজের বদলে একটি ছোটো টিশার্ট।

পায়ে একটি স্নিকার্স এবং হাতে স্মার্ট ওয়াচ সঙ্গে চুলগুলি ছাড়া দেওয়া। এই লুকে ‘দিবানা হে দেখো’ গানে নাচ করলেন অভিনেত্রী। তার এই রিলস ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here