মুম্বই: বলিউড অভিনেতা টাইগার শ্রফের ফিট শরীরের ফ্যান বহু অনুরাগী। মাঝেমধ্যেই ভাইরাল হয় তাঁর জিম করার ভিডিও। এবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সাদা শার্টে ছবি। একটা ছবিতে সানগ্লাস পরে পোজ দিয়েছেন, অন্যটি সানগ্লাস ছাড়া। ক্যাপশনে লেখেন, ‘হ্যাশট্যাগ এইচ ২’।

 

সম্প্রতি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ঘোষণা করেছেন যে, আগামী ২২ অক্টোবর মহারাষ্ট্রে (Maharashtra) সিনেমাহল খুলে যেতে চলেছে। এরপর থেকেই বলিউডে একাধিক ছবি মুক্তির দিন ঘোষণা করা হয়েছে। যশরাজ ফিল্মস থেকে আমির খান প্রোডাকশন, সাজিদ নাদিয়াদওয়ালা থেকে রণবীর সিংহ এবং অন্যান্য বলিউড তারকারাও তাঁদের আটকে থাকা সমস্ত ছবির মুক্তির দিন ঘোষণা শুরু করে দিয়েছেন। যদিও শুরুটা করেছেন পরিচালক রোহিত শেট্টি। তিনিই সবার আগে তাঁর আগামী ছবি ‘সূর্যবংশম’-র মুক্তির দিন ঘোষণা করেন। 

মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকে সিনেমাহল চালু করার ঘোষণার পরই বলিউড অভিনেতা টাইগার শ্রফ (Tiger Shroff) তাঁর আগামী ছবি ‘হিরোপন্থী টু’-র মুক্তির দিন ঘোষণা করেন। তারা সুতারিয়ার সঙ্গে তাঁর অ্যাকশন ড্রামা আগামী বছর ২৯ এপ্রিল মুক্তি পাবে বলে জানিয়েছেন অভিনেতা। 

 

দুই দিন আগেই পোস্ট করেন ওয়ার্কআউটের ভিডিও। নতুন ছবির শ্যুটিং ফ্লোর থেকে ছবি পোস্ট করেন আজ। সেই ছবির জন্য পুরোদমে চলছে শরীরচর্চাও।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here