সোশ্যাল মিডিয়ার দৌলতে টলিউড অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জাহানের সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তের বিশেষ সম্পর্কের কথা সকলেরই জানা। তারা সম্পর্ককে লুকিয়ে রাখতে চাইলেও এখন এটি টলিউডের একটি ওপেন সিক্রেট হয়ে পড়েছে।পাশাপাশি কলকাতা পৌরসভার বার্থ সার্টিফিকেট থেকে ফাঁস হয়েছে যে নুসরত জাহানের পুত্র সন্তানের বাবা যশ দাশগুপ্তই।

রবিবার গভীর রাতে একটি কেকের ছবি দিলেন নুসরত জাহান। যেখানে দেখা গেল, কেকের উপর ইংরেজি অক্ষরে লেখা, ‘ওয়াই ডি’। এ কথা স্পষ্ট ভাবেই বোঝা যাচ্ছে যে যশের নামের প্রথম ইংরেজি অক্ষরগুলিকেই পাশাপাশি বসানো হয়েছে।

কেকে লেখা, ‘হাজব্যান্ড’, অর্থাৎ বোঝাই যাচ্ছে ‘স্বামী’। আরও একটি জায়গায় লেখা, ‘ড্যাড’, অর্থাৎ ‘বাবা’। ঈশানের বাবা যে যশ, সে কথা আগেই প্রকাশ্যে এসেছিল নানা মাধ্যমে।তাই এবার অভিনেত্রী লুকানোর চেষ্টা না করে সরাসরি প্রকাশ্যেই জন্মদিনের শুভেচ্ছা জানালেন যশ দাশগুপ্তকে। এর আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন যশের সাথে ঈশানের অভিভাবকত্ব দারুণ উপভোগ করছেন তিনি। এদিন জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় যশের ছবি পোস্ট করে তাকে ট্যাগ করে একটি ভালোবাসার ইমোজি দিতে দেখা যায় অভিনেত্রীকে।

যা থেকে নেটিজেনরা মনে করছেন এবার হয়তো ধীরে ধীরে যশ এবং নুসরত তাদের সম্পর্ককে প্রকাশ্যে আনার চেষ্টা করছেন। তবে এই সম্পর্কের জন্য দারুণ বিতর্কের সম্মুখীন হতে হয়েছিল যশ দাশগুপ্তকে। প্রথমে ঈশানের বাবা কে তা না জানাতে চাইলেও শেষ পর্যন্ত যশকেই পিতৃত্বের কৃতিত্ব দিয়েছেন অভিনেত্রী নুসরত জাহান।

যা থেকে স্পষ্ট হয়ে গিয়েছে সমালোচকদের কটাক্ষকে পাত্তা না দিয়ে বেশ ঘনিষ্ঠ সম্পর্কে সময় কাটাচ্ছেন নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। এবার যশের জন্মদিনে প্রকাশ্যে ছবি পোস্ট করে নুসরত আরো একবার একেবারে চুপ করিয়ে দিলেন সমালোচকদের।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here