কলকাতা: ১০ অক্টোবর ৩৬ বছরে পা দিলেন অভিনেতা যশ দাশুগুপ্ত। বিভিন্ন তারকারা তাঁকে সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। স্বভাবতই সারাদিনই সকলের নজর ছিল অভিনেত্রী নুসরত জাহানের সোশ্যাল মিডিয়ায়। আর দিনের শেষে সেখানেই বড় চমক। 

আগেই যশের ছবি দিয়ে তাঁকে শুভেচ্ছা জানান অভিনেত্রী। লিখেছিলেন ‘হ্যাপি বার্থডে,’ সঙ্গে হার্ট ইমোজি। তবে জন্মদিনের শেষে এসে আরও দুটো ছবি পোস্ট করলেন অভিনেত্রী। একটি ছবিতে দেখা যাচ্ছে একটি জন্মদিনের কেক। তাতে লেখা দুটি অক্ষর, ইংরেজি Y ও D। অর্থাৎ যশের নামের আদ্যক্ষর। তারপরে কেকে লেখা ‘হাসব্যান্ড’, ‘ড্যাড’। অর্থাৎ স্বামী ও বাবা। ছবিতে ট্যাগ করেছেন যশ দাশুগুপ্তকে। তাহলে কি জনসমক্ষে মেনে নিলেন নুসরত যে যশই তাঁর সন্তানের বাবা? তাঁকে ‘স্বামী’-এর তকমাও দিলেন? এরপর আরও একটি ছবি পোস্ট করেন নুসরত, ডিনার টেবিলে একটি নিজস্বী। ক্যাপশনে লেখা, ‘হ্যাপি বার্থডে মাই লভ’। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই শোরগোল পড়েছে। 

যশের জন্মদিনের কেকে লেখা 'হাজব্যান্ড' ও 'ড্যাড', ইঙ্গিতপূর্ণ পোস্ট অভিনেত্রী নুসরতের

যশের জন্মদিনের কেকে লেখা 'হাজব্যান্ড' ও 'ড্যাড', ইঙ্গিতপূর্ণ পোস্ট অভিনেত্রী নুসরতের

যশ-নুসরতের সম্পর্ক নিয়ে জলঘোলা চলছে বহুদিনই। যদিও কেউই সেভাবে মুখ খোলেননি। তবে এবার নুসরতের ইঙ্গিতপূর্ণ পোস্ট দেখে নেটিজেনরা মনে করছেন এটাই কি স্বীকারোক্তি?

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dashgupta) নামটাই এই মুহূর্তে যথেষ্ট। সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। এবং তা এখনও চলছে। অভিনেতার ব্যক্তিগত জীবন নিয়ে বিস্তর চর্চা গত বেশ কিছুদিন ধরে চলছে। অভিনেত্রী নুসরত জাহানের সন্তানের বাবা কে, তা নিয়ে বরাবরই আঙুল উঠেছিল অভিনেতার দিকে। 

আরও পড়ুন: জন্মদিনেই মনের মানুষের নাম প্রকাশ, রোম্যান্টিক পোস্ট অভিনেত্রী রকুলপ্রীত সিংহের

মুম্বইয়ের টেলিভিশন ইন্ডাস্ট্রিতেই অভিনয় শুরু যশ দাশগুপ্তের। ‘কোই আনে কো হ্যায়’ ধারাবাহিক দিয়ে অভিনয় শুরু। এরপর ‘বন্দিনী’, ‘বসেরা’, ‘না আনা ইস দেশ লাডো’, ‘মহিমা শনিদেব কি’, ‘আদালত’-র মতো একাধিক হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন যশ দাশগুপ্ত।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here