নয়াদিল্লি: ১০ অক্টোবর বলিউডের চিরসবুজ অভিনেত্রী রেখার জন্মদিন। একাধিক বলি তারকা নিজেদের সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে রেখাকে শুভেচ্ছা জানিয়েছেন। বাদ যাননি নায়িকা প্রিয়ঙ্কা চোপড়াও। আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় রেখার সঙ্গে একটি ছোট্ট মিউজিক ভিডিও পোস্ট করেন। ভিডিও ক্লিপটি রেখার আইকনিক ছবি ‘মুকাদ্দার কা সিকন্দর’-এর ‘সলাম এ ইশক’ গানের। কিংবদন্তী গায়িকা লতা মঙ্গেশকরের গাওয়া গানটি বেশ জনপ্রিয়। গানের ভিডিও শেয়ার করে প্রিয়ঙ্কা লেখেন, ‘শুভ জন্মদিন আইকন! কিংবদন্তী রেখাজি-কে উদযাপন করছি।’

প্রসঙ্গত, প্রিয়ঙ্কা চোপড়া ও রেখা একসঙ্গে ইন্ডিয়ান সুপারহিরো ছবির সিরিজ ‘কৃষ’-এ দেখা গিয়েছিল। ছবিগুলির মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন হৃত্বিক রোশন। 

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি থ্রোব্যাক ছবি পোস্ট করেন অভিনেত্রী শাবানা আজমি। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের একটি ছবি। সাদাকালো ছবিটিতে দেখা যাচ্ছে শাবানা আজমিকে আদরের চুম্বন দিচ্ছেন রেখা। ওই অনুষ্ঠানেই তোলা হয়েছিল ছবিটি।

 

‘অর্থ’ অভিনেত্রী ক্যাপশনে লেখেন, তিনি রেখার বন্ধুত্ব খুবই উপভোগ করেন এবং তাঁর সুস্বাস্থ্যের কামনা করেন। ‘জন্মদিনের শুভেচ্ছা। বেঁচে থাকো, খুশি থাকো। অনেক ভালবাসা। আমি আমাদের বন্ধুত্ব,  তোমার উষ্ণতা ও তোমার বুদ্ধিমত্ত্বা উপভোগ করি,’ ইনস্টাগ্রামে ক্যাপশনে লেখেন অভিনেত্রী।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here