গত ১৫ই আগস্ট শেষ হয়েছে জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’। আমরা সকলেই জানি যে, বিগত কয়েক বছরে বলিউডের বহু নামকরা শিল্পীরা উঠে এসেছেন এই মঞ্চ থেকে। সেরকমই চলতি বছরে এই সিজনে প্রথম রানার আপ হয়েছেন পশ্চিমবঙ্গের মেয়ে অরুণিতা কাঞ্জিলাল(Arunita Kanjilal)। যদিও প্রতিযোগিতার শুরু থেকেই তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি।

মঞ্চের বিচারক-সহ বিশেষ অতিথিদের কাছ থেকে লাভ করেছিলেন প্রশংসা। আর বর্তমানে সব শো হয়ে গেলেও তার জনপ্রিয়তায় বিন্দুমাত্র প্রভাব পড়েনি। অন্যদিকে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন তিনি। নিজস্ব ইউটিউব চ্যানেলে মাঝেমধ্যেই পোস্ট করেন নিজের গাওয়া বিভিন্ন গান। সম্প্রতি সেখানে সেরকমই একটি ভিডিও পোস্ট করেছেন অরুণিতা।

যেখানে তিনি গেয়েছেন, ‘হ্যাঁ গো মা দুর্গা গানটি’। আসলে সামনে যেহেতু দুর্গাপুজো তাই অনুরাগীদের শারদীয়ার শুভেচ্ছা জানিয়ে গানটি গেয়েছেন তিনি। যা শোনার পর তাকে প্রশংসায় ভরিয়ে তুলেছে দর্শকেরা। একইসাথে তাকেও শারদীয়ার শুভেচ্ছা জানিয়েছেন সকলে। ইতিমধ্যেই ভিডিওটিতে ভিউয়ের সংখ্যা চোখে পড়ার মতো।

উল্লেখযোগ্য, খুব ছোটো থেকেই গানের প্রতি তীব্র ঝোঁক ছিল তার। তাইতো ছোটো থেকেই প্রশিক্ষণ নিতে শুরু করেন তিনি। বরাবর তার স্বপ্ন ছিল নেপথ্যশিল্পী হিসেবে নিজের পরিচিতি গড়ে তোলার। সেই পথেই তাকে অনেকটা এগিয়ে দিয়েছে ‘ইন্ডিয়ান আইডল’। ইতিমধ্যেই বেশ কয়েকটি মিউজিক অ্যালবামে কাজ করে ফেলেছেন তিনি।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here