1. বেশ কিছুদিন ধরেই অভিনেত্রী নুসরত জাহান(Nusrat Jahan) এবং অভিনেতা যশ দাশগুপ্তের(Yash Dasgupta) সম্পর্ক নিয়ে চলছিলো একাধিক জল্পনা। তবে আর কোনো লুকোচুরি নয়, প্রকাশ্যে এলো সমস্ত সত্য। কারণ যশের জন্মদিন উপলক্ষ্যে নুসরাতের করা কিছু ইনস্টাগ্রাম স্টোরি থেকে জানা গিয়েছে বর্তমানে তারা বৈবাহিক জীবনযাপন করছেন।

আসলে গত ১০ই অক্টোবর ছিল যশের জন্মদিন। এদিন ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি স্টোরি’তে দিয়েছেন অভিনেত্রী। যার একটিতে দেখা যাচ্ছে জন্মদিনের কেকের উপর লেখা রয়েছে ‘হাজবেন্ড’ এবং ‘ড্যাড’। এছাড়া আরও একটি ছবিতে অভিনেত্রী লিখেছেন, ‘হ্যাপি বার্থডে মাই লাভ’। যদিও ‘ড্যাড’ শব্দটি সকলের কাছে নতুন নয়। কারণ, ঈশানের জন্মের পর কলকাতা পুরসভার ওয়েবসাইট থেকে জানা গিয়েছিল তার বাবার নাম দেবাশিস দাশগুপ্ত অর্থাৎ যশ।

তবে এবার সকলের চোখ আটকে গিয়েছে ‘হাজবেন্ড’ শব্দটিতে। যা দেখার পর এটাই স্পষ্ট যে তারা বিবাহিত। আর সেই ইঙ্গিতই সকলকে দিলেন অভিনেত্রী। তবে এই পোস্ট করার পরে তীব্র আক্রমণের শিকার হতে হয়েছে নুসরতকে। এই বিষয়ে বাংলাদেশি লেখিকা তসলিমা নাসরিন লিখেছেন, “আমি ভেবেছিলাম নুসরত নিজেকে সিঙ্গেল মাদার হিসেবে ছেলেকে বড়ো করে তুলবে। তবে তিনিও পুরুষতান্ত্রিক সমাজের কাছে নত হয়ে গোপনে বিয়ে সেরে ফেললেন।”

যদিও এই বিষয়ে মুখ খোলেননি নুসরত। উল্লেখযোগ্য, বহুদিন ধরেই সমালোচনার শীর্ষে রয়েছেন এই অভিনেত্রী। কখনো বিবাহবিচ্ছেদ আবার কখনো সন্তানের পিতৃপরিচয় এসব নিয়ে হয়েছে একাধিক জল ঘোলা। তবে ধীরে ধীরে যেন সবটা পরিস্কার হয়ে যাচ্ছে সকলের কাছে। ইঙ্গিতের মাধ্যমে সব প্রশ্নের উত্তর দিয়ে দিলেন অভিনেত্রী।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here