বর্তমান সময়ে টলিউডের চর্চিত তারকাদের মধ্যে অন্যতম হলেন নুসরত জাহান(Nusrat Jahan) এবং যশ দাশগুপ্ত(Yash Dasgupta)। নুসরতের বিবাহবিচ্ছেদ থেকে শুরু করে যশের সাথে সম্পর্কে জড়ানো, এমনকি সন্তানের জন্ম দেওয়া সবই যেন হট টপিক। প্রকাশ্যে সবটা স্বীকার না করলেও সকলে এটা বুঝে গিয়েছেন যে, একসঙ্গেই রয়েছেন যশ-নুসরত।

আর তারই একটি প্রমাণ মিললো অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে। যেখানে দেখা যাচ্ছে যশের সাথে রয়েছে তার প্রিয় পোষ্য হ্যাপি। আর ক্যাপশনে নুসরত তাকে ‘কিড্ডো’ বলে উল্লেখ করেছেন। আসলে যশের সারমেয় সকলেরই পরিচিত। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তার ছবি পোস্ট করেন অভিনেতা। আর এই ছবি দেখে এটাই স্পষ্ট যে হ্যাপিকে সন্তানের মতোই আগলে রেখেছেন নুসরত।

উল্লেখযোগ্য, নিখিলের সাথে বিয়ের কিছুদিন পর থেকেই আলাদা থাকতে শুরু করেন নুসরত। আর ধীরে ধীরে গভীর হতে থাকে তার এবং যশের সম্পর্ক। এরই মাঝে প্রকাশ্যে আসে নুসরতের মা হওয়ার কথা। তবে নিখিল স্পষ্ট জানিয়েছিলেন তিনি এই সন্তান সম্পর্কে কিছুই জানেন না। ফলে সন্তানের পিতৃপরিচয় নিয়ে রীতিমতো ঝড় বয়ে যায় দর্শকমহলে।

এরপর গত ২৬শে আগস্ট একটি বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দিয়েছেন নুসরত। আর কলকাতা পৌরসভার ওয়েবসাইট থেকে জানা যায় সন্তান ঈশানের বাবার নাম। তার বার্থ সার্টিফিকেটে বাবার নামের জায়গায় ছিল দেবাশিস দাশগুপ্ত, যা যশেরই প্রকৃত নাম। যেটি দেখার পর এটাই স্পষ্ট হয়েছে যে, যশের সন্তানকে জন্ম দিয়েছেন নুসরত।

আর কয়েকদিন আগেই আবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিতে তার সিঁথিতে সিঁদুর দেখা গিয়েছে। যেগুলি দেখে সকলে এটাই মনে করছেন, হয়তো গোপনে বিয়েও সেরে ফেলেছেন তারা। আর বর্তমানে যে তারা সন্তান নিয়ে সুখে সংসার করছেন তা বলে দেয় এই স্টোরির ছবি।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here