বলিউডের কিং খান ও বাদশা নামে একজনই পরিচিত। তিনি হলেন শাহরুখ খান। একের পর এক হিট সিনেমা করার পর তিনি দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন।

অনেকেই তার অভিনয়ের জন্যও মুগ্ধ। তিনি ভারত সরকারের কাছ থেকে পদ্মশ্রী পুরস্কার পেয়েছিলেন। বলিউড ও হলিউড এর সবচেয়ে ধনী তারকাদের মধ্যে তিনি দ্বিতীয় স্থানে রয়েছেন।

তার কয়েকটি ব্লকবাস্টার হিট সিনেমা হল ম্যায় হু না, কাল হো না হো, রা-ওয়ান, ওম শান্তি ওম, চলতে চলতে ইত্যাদি।

শাহরুখ খানের সিনেমা গুলিতে তিনি সতীশ শাহের সাথে অনেকবার কাজ করেছেন। এই সতীশ শাহ বাদশা সম্পর্কে তার গোপন তথ্য ফাঁস করে দেবেন তা কেউই জানতো না।

জানা গেছে যে ‘চালতে চালতে’ ছবির শুটিংয়ের সময় শাহরুখ খানের কিছু একটা গোপন কান্ড ছিল। যেটি ফাঁস করে দিলেন সতীশ। এই গোপন কাণ্ডটি শাহরুখ খান ১৭ বছর ধরে গৌরীর কাছ থেকে লুকিয়ে ছিলেন।

বেশ কিছুদিন আগে সতীশ শাহ একটি টুইট পোস্ট করেন এবং সেটিতে লেখেন ‘রেড চিলির ‘চালতে চালতে’ ছবির কাজ করার সময় কিছু টাকা আমার কাছে এসেছিল।

সঙ্গে সঙ্গে শাহরুখ খান ফোন করে একটা কথা আমাকে বলেছিলেন ও আমায় বলেছিলেন সতীশ ভাই কিছু মনে করবেন না। একথা গৌরী যেন না জানতে পারে।’

আজিজ মির্জা পরিচালিত ‘চালতে চালতে’ সিনেমাতে শাহরুখ খান ও রানি মুখার্জি অভিনয় করেছিলেন। এই সিনেমাটি ২০০৩ সালে মুক্তি পায়। এই সিনেমায় প্রযোজনার দায়িত্বে ছিল ড্রিমস আনলিমিটেড।

শাহরুখ খান ও জুহি চাওলার উদ্যোগে এই প্রযোজনা সংস্থা তৈরি হয়েছিল। বর্তমানে এই সংস্থার অস্তিত্ব নেই। পরে গৌরীর সঙ্গে মিলে শাহরুখ খান রেড চিলিস এন্টারটেনমেন্ট তৈরি করেন।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here