বর্তমানে টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার(Madhumita Sarcar)। শুরুটা যদিও টেলিভিশন ধারাবাহিকের মাধ্যমে হয়েছিল, তবে ধীরে ধীরে টলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করেছেন তিনি। অন্যদিকে অভিনয়ের পাশাপাশি তার ফ্যাশনসেন্সও চোখে পড়ার মতোন। বিভিন্ন সময় বিভিন্ন সাজে সেজে সকলকে চমকে দেন তিনি।

ভারতীয় হোক বা ওয়েস্টার্ন সবেতেই তাকে দেখে মুগ্ধ হয়ে যান অনুগামীরা। আর যেহেতু পুজো চলে এসেছে তাই একেক দিন একেক সাজে সেজে উঠবেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের ষষ্ঠীর লুক ভাগ করে নিয়েছেন এই অভিনেত্রী। যেখানে তাকে দেখা গিয়েছে নীল রঙের একটি লেহেঙ্গা পরিহিত অবস্থায়। একইসাথে মানানসই গয়না, নাকের নথ এবং মাথার লাল ওড়না যেন তাকে আরো লাস্যময়ী করে তুলেছে।

এই সাজে তাকে দেখে কোনো রাজকন্যার থেকে কম মনে হবে না। আর ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘ষষ্ঠীতে হোক না একটু মাস্ত মাগান’। ভিডিওটি প্রকাশ্যে আসতেই থাকে প্রশংসায় ভরিয়ে তুলেছেন অনুগামীরা। একইসাথে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিও। পাশাপাশি তার ষষ্ঠীর লুক প্রকাশ্যে আসতেই সকলে অপেক্ষা করছেন বাকি দিনগুলির সাজ দেখার জন্য।

উল্লেখযোগ্য, ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন তিনি। তবে সব থেকে বেশি জনপ্রিয়তা অর্জন করেছেন ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে। এরপর ছোটপর্দা থেকে ধীরে ধীরে প্রবেশ করেন বড়োপর্দায়। আর সেই ঘরোয়া মিষ্টি মেয়ের লুক ছেড়ে বর্তমানে হট এবং গ্ল্যামারাস হয়ে উঠেছেন মধুমিতা। টলিউডে প্রবেশের কিছুদিনের মধ্যেই নিজের জায়গা পাকাপোক্ত করে ফেলেছেন এই অভিনেত্রী।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here