#মুম্বই: বলিউডের শেহেনসা অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan birthday) জন্মদিন আজ। ৮০-তে পা রাখলেন অভিনেতা বিগবি। বয়স বাড়লেও কাজের জগতে তা কোনও প্রভাব ফেলেনি। নিজেই আজ জন্মদিন উপলক্ষে নিজের একটি ছবি পোস্ট করেছেন অমিতাভ। ছবিতে দেখা যাচ্ছে, হেঁটে চলেছেন অমিতাভ। ছবির ক্যাপশনে বিগবি লিখেছেন, “৮০ ঘরে হাঁটা শুরু হলো।”

ছবিতে শুভেচ্ছা জানিয়েছেন বিগবি-র ভক্তরা। কিন্তু অমিতাভের (Amitabh Bachchan birthday) মেয়ে অর্থাৎ শ্বেতা বচ্চন নন্দা (Shweta Bachchan Nanda) বাবার বয়সের ভুল ধরেছেন। তিনি কমেন্টে গিয়ে দাবি করেন, ৮০ নয়। এবার ৭৯ বছর হল তাঁর বাবার। তবে শ্বেতার হিসেব মানতে নারাজ নেটিজেন। এক জন কমেন্ট করেছেন, “অমিতাভ বচ্চন ১৯৪২ সালের ১১ অক্টোবর জন্মগ্রবহণ করেছেন। অর্থাৎ ৭৯ বছর পূর্ণ করে তিনি ৮০-র ঘরে প্রবেশ করেছেন। শ্বেতার আরও ভালো করে অঙ্ক করা উচিত।”

এই নিয়ে নেটিজেনদের মধ্যে বেশ তর্ক শুরু হয়ে গিয়েছে। ৭৯ নাকি ৮০, বিগবির বয়স নিয়ে তুমুল আলোচনা হচ্ছে। অমিতাভ বচ্চনকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের তারকারাও। রণবীর সিং কমেন্ট করেছেন, “গ্যাংস্টার”। অন্যদিকে ভূমি পেডনেকার লিখেছেন, “সোয়্যাগ। হ্যাপি বার্থডে স্যর।” অভিনেতা শত্রুঘ্ন সিনহাও টুইট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অমিতাভকে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে রুমি জাফারি পরিচালিত ছবি চেহরে। বিগবি-কে ছবিতে দেখা গিয়েছে। এছাড়া নিয়মিত তাঁকে কৌন বনেগা ক্রোড়পতি ছবিতে দেখা গিয়েছে।

আরও পড়ুন- অমিতাভ বচ্চনের জন্মদিনে ‘শাহেনশা’-র গাওয়া এই ৭টি গান মনে আছে তো?

আগামীতেও বেশ কিছু ছবি নিয়ে ব্যস্ত থাকবেন বিগবি (Amitabh Bachchan birthday)s। রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে ব্রহ্মাস্ত্র ছবিতে কাজ করছেন অমিতভা বচ্চন। এই ছবিতে এছাড়াও আছেন মৌনী রায়, ডিম্পল কাপাডিয়া ও নাগার্জুনা। হলিউডের বিখ্যাত ছবি দ্য ইন্টার্ন-এর রিমেক হচ্ছে বলিউডে। সেই ছবিতে দীপিকা পাডুকোনের সঙ্গে অভিনয় করছেন বিগবি।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here