#মুম্বই: মায়ের জন্মদিনেও বাড়ি ফেরা হল না শাহরুখ (Shah Rukh Khan) পুত্র আরিয়ান (Aryan Khan) খানের। আজ আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদনের শুনানি ছিল। সেই আবেদন নাকোচ করে দিল আদালত। তাই আপাতত জেল হেফাজতেই থাকতে হবে আরিয়ানকে। শুধু আরিয়ান নয়। তাঁর সঙ্গী মুনমুন ধামেচা ও আরবাজ মার্চেন্টেরও জামিনের আবেদন মঞ্জুর করেনি আদালত।

৭ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতে আরিয়ানকে (Aryan Khan) থাকার নির্দেশ ছিল আদালতের। তাই কালও শাহরুখের অনুরাগীরা অপেক্ষা করেছিলেন জামিনের জন্য। কিন্তু গতকালই ১৪ দিনের জন্য আরিয়ানকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত। তার পরেই আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্দে অন্তর্বর্তী জামিনের আবেদন করেন। কিন্তু সেই আবেদনও আজ খারিজ হয়ে গেল।

তদন্তের খাতিরেই আরিয়ানের হেফাজতে থাকার সময়সীমা বাড়ানো হয়েছে বলে জানানো হয় এনসিবি-র পক্ষ থেকে। কারণ এরই মধ্যে মাদক কাণ্ডে এক বিদেশি মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে মুম্বই থেকে। তাকেও এনসিবি হেফাজতে পাঠানো হয়েছে। এনসিবি জানিয়েছিল, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট খতিয়ে দেখা হচ্ছে তদন্তের খাতিরে।

আরও পড়ুন- পরিবারে চলছে টানাপোড়েন! তার মধ্যেই জন্মদিনে মায়ের মুখে হাসি ফোটাতে সুহানার বিশেষ পোস্ট

অন্যদিকে টুইটারে এখন ট্রেন্ডিং #ReleaseAryanKhan। শাহরুখ ও তাঁর ছেলের প্রতি সমর্থন জানাতেই অনুরাগীরা এই হ্যাশট্যাগ ব্যবহার করছেন। মন্নত-এর সামনেও অনুরাগীরা প্ল্যাকার্ডের মাধ্যমে বার্তা দিয়েছেন যে, তাঁরা শাহরুখের পাশে আছেন। শাহরুখের এই দুঃসময়ে পাশে আছেন সলমন খানও। এছাড়া সুনীল শেট্টি, রবীনা ট্যান্ডন, হৃতিক রোশন, সুজান খান কিং খানের সমর্থনে সরব হয়েছেন।

প্রসঙ্গত, গত শনিবার আরব সাগরে মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে শনিবার আটক করা হয় শাহরুখ (Shah Rukh Khan) পুত্রকে (Aryan Khan)। আটকের ১৬ ঘণ্টা জেরার পরে গ্রেফতার করা হয় তাঁকে ও তাঁর ৮ জন সঙ্গীকে। এখনও ছাড় পেলেন না আরিয়ান। তাই গৌরীর জন্মদিনও (Gauri Khan) কাটছে আরিয়ানকে ছাড়াই। তবে মায়ের মুখে হাসি ফোটাতে মেয়ে সুহানা খান একটি বিশেষ ছবি পোস্ট করেছেন। যদিও অশান্তির মধ্যেই কাটছে গৌরীর ৫১তম জন্মদিন।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here