#মুম্বই: সন্তান দত্তক নেওয়ার কথা আমরা সকলেই শুনেছি। কিন্তু তা বলে বাবা-মা-কে দত্তক নেওয়ার কনসেপ্ট আপনি কখনও শুনেছেন? সোমবার রাজকুমার রাও (Rajkummar Rao) ও কৃতী শ্যাননের (Kriti Sanon) আগামী ছবি ‘হম দো হমারে দো’-র ট্রেলার মুক্তি পেয়েছে (Hum Do Hamare Do Trailer)। আর সেই ছবিতেই এমন ছকভাঙা গল্প নিয়ে চমকে দিতে এসেছেন নির্মাতারা (Hum Do Hamare Do Trailer)। ট্রেলার মুক্তি পেতেই হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। নতুন ছবির প্রতীক্ষায় থাকা দর্শকেরাও এমন গল্প পেয়ে দারুণ খুশি। নজর কেড়েছে রাজকুমার ও কৃতীয় জুটিও (Hum Do Hamare Do Trailer)।

‘হম দো হমারে দো’ ছবির ট্রেলারে দেখা যাচ্ছে, মা-বাবাকে দত্তক নেওয়ার কথা রাজকুমারকে জানাচ্ছেন কৃতী। প্রায় ৩ মিনিটের ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে ছবিটি কমেডি ঘরানার। এই ছবিতে সঙ্গীত ও ব্যাকগ্রাউন্ড স্কোরের দায়িত্ব সামলেছেন সচিন জিগর ও ছবিটি প্রযোজনা করেছেন দীনেশ ভিজান। এর আগে কৃতী শ্যানন ও রাজকুমার রাওকে দেখা গিয়েছিল ‘বরেলি কি বরফি’ ছবিতে। এই দু’জনের পাশাপাশি আয়ুষ্মান খুরানাকেও দেখা গিয়েছিল সেই ছবিতে। তবে এবার প্রথম জুটি বাঁধছেন রাজকুমার ও কৃতী।

ছবিতে দত্তক নেওয়া বাবা ও মায়ের ভূমিকায় অভিনয় করছেন পরেশ রাওয়াল ও রত্না পাঠক। কৃতীকে বিয়ে করতে হলে রাজকুমারের বাবা-মা থাকতে হবে। পরিবার থাকতে হবে। এই শর্তেই পরেশ রাওয়াল ও রত্না পাঠককে বাবা মা সাজিয়ে কৃতীর বাড়িতে নিয়ে যান রাজকুমার। তার পরেই শুরু গন্ডগোল। একেক জনের মুখে একেক কাহিনি শুেন স্তম্ভিত হয়ে যায় কৃতীর পরিবার। শেষ পর্যন্ত কি তাঁদের বিয়েটা হবে? কারণ, সত্যিকারের প্রেমে পড়ে যান পরেশ রাওয়াল। শুরু হয় রত্নাকে পাওয়ার অন্য প্রেমকাহিনি ও লড়াই।

২০১০ সালে কেরিয়ার শুরু করে ইতিমধ্যেই ২৫টিরও বেশি ছবিতে কাজ করে ফেলেছেন অভিনেতা রাজকুমার রাও। যার মধ্যে উল্লেখযোগ্য ‘লভ সেক্স ঔর ধোকা’, ‘রাগিনি এমএমএস’, ‘গ্যাংস অফ ওয়াসেপুর – পার্ট ২’, ‘কাই পো চে’, ‘কুইন’, ‘সিটিলাইটস’, ‘নিউটন’, ‘শাদি মে জরুর আনা’, ‘স্ত্রী’-এর মত আরও বেশ কয়েকটি। কৃতীও নিজের অভিনয় দক্ষতায় বলিউডে জায়গা পাকা করে ফেলেছেন। আগামী ২৯ অক্টোবর, ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে ‘হম দো হমারে দো’ ছবিটি।

আরও পড়ুন: ‘সর্দার উধম সিং’ সেজে টিজারে চমক দিলেন ভিকি কৌশল, কবে-কোথায় মুক্তি ছবির?



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here