#মুম্বই: মানি হাইস্ট (cash heist)। নেটফ্লিক্সের সব থেকে জনপ্রিয় সিরিজের একটি। যদিও এ বছর ‘স্কুইড গেমস’ সব রেকর্ড ছাড়িয়ে যেতে পারে এমনটাই ধারণা নেটফ্লিক্সের। কোরিয়ান এই সিরিজ উত্তেজনা তৈরি করেছে বিশ্ব জুড়ে। তবে ফ্রান্সের ‘মানি হাইস্ট'(cash heist) এখনও পর্যন্ত সব থেকে বেশি শোরগোল তৈরি করেছে বিশ্ব জুড়ে।

মানি হাইস্ট-এর(cash heist) পার্ট ৫-এর ভলিউম-১ সেপ্টেম্বরে মুক্তি পেয়েছিল। যা নিয়ে ফের উত্তেজনা ছড়ায় নেট পাড়ায়। ‘ওয়ার’ পার্টে মানি হাইস্ট-এ শুধুই গোলাগোলি ও মৃত্যু দেখানো হয়েছে। হেরে যাওয়া দেখানো হয়েছে। যা মিশ্র প্রতিক্রিয়া তৈরি করেছে দর্শকের মধ্যে। অনেকেই বলেছে ‘মানি হাইস্ট’-এর এবারের সিরিজে সেই দম নেই। তবে তার কারণ অবশ্যই আছে। কারণ এবারের গল্পটা তেমনভাবেই সাজানো ছিল। জীবন যে সব সময় জেতাবে তা তো নয়, হেরে যাওয়াটাও সমান ভাবে আসে জীবনে। সেই জায়গাই তুলে ধরেছে এবারের মানি হাইস্ট।

ডিসেম্বরেই আসবে মানি হাইস্ট(cash heist) পার্ট ৫-এর ভলিউম ২। যা নিয়ে ইতিমধ্যে দর্শকের মনে চরম উত্তেজনা। শেষ পার্টে দেখানো হয়েছিল ‘টোকিও’ মারা যাচ্ছে। তবে শেষ পর্যন্ত কি হয় তা জানা যায়নি। তবে টোকিও বিদায় জানিয়েছে ‘মানি হাইস্ট’কে। সেই শ্যুটিংয়ের ভিডিও আগেই সামনে এসেছে।

কিন্তু মানি হাইস্ট-এর নতুন টিজার (cash heist)সামনে এনে প্রফেসর তো অন্য কথা বলছেন। নতুন টিজার সামনে এনেছে নেটফ্লিক্স (Netflix) । আর সেটা শেয়ার করেই প্রফেসর লিখেছেন, আমি আমার দলের একজন সদস্যকেও হারাতে দেব না। হারতে দেব না। এই যুদ্ধে জিততেই হবে। হাইস্টের জন্য।

আর ঠিক এর পর থেকেই জল্পনা শুরু হয়েছে, তবে কি টোকিও মারা যায়নি? যদিও ফ্যানেরা বলছিলেন, “টোকিও’ এই গল্প বলছে, সে কিছুতেই মারা যেতে পারে না। কিন্তু খেয়াল করলে দেখবেন ভলিউম টু(cash heist) থেকে কিন্তু গল্পটা বলছেন প্রফেসর। তাই একটা চাপা সন্দেহ থেকেই যাচ্ছে। আসলে এই সিরিজে যে কখন কি হতে পারে তা জানা নেই।

তবে পুলিশ অফিসার অ্যালিসিয়া সিয়ারা যে এই পার্টে আরও বড় ভূমিকা নেবেন তা হলফ করে বলা যায়। এবং প্রফেসর ও এই টিজার(cash heist) দেখে মনে হচ্ছে শেষ পর্যন্ত মানি হাইস্ট-এর জিত হবেই, আর কোনও সদস্যের মৃত্যু ছাড়াই।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here