টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর (Srabanti Chatterjee) ব্যক্তিগত জীবন নিয়ে টানাপোড়েন চলছে গত বছর থেকেই। শ্রাবন্তী তার স্বামী রোশন সিং (Roshan Singh)-এর সঙ্গে একসঙ্গে থাকেন না। সোশ্যাল মিডিয়ায় একের পর নিঃশব্দে বিতন্ডা চলেছে বহুদিন। নাম না করে একে অপরকে ইঙ্গিত করে পোস্ট করেছেন। তবে তাদের শব্দহীন বিতন্ডা আর নয়। এবার তাদের সম্পর্কের পরিনতি কী সেই বিষয়ে কথা বলবে কোর্ট। এবার শ্রাবন্তী তার স্বামী রোশন সিং-এর থেকে ডিভোর্স সহ মোটা টাকার খোরপোশ চাইলেন।

গত বছর দুর্গা পুজোর সময় থেকেই তাদের মধ্যে ঝামেলা দানা বাঁধতে শুরু করে। এরপর কেটে গিয়েছে একবছরেরও বেশি সময়। শ্রাবন্তী তার সোশ্যাল হ্যান্ডেল থেকে রোশনের সমস্ত ছবিই সরিয়ে দেন, আর এরপরেই অনুমান সত্যি হতে থাকে। আর এখন তাদের নিয়েই মেতে উঠেছে পেজ থ্রী-এর পাতা। তারা একে অপরকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করেছেন বহুদিন।

তবে শ্রাবন্তীর এটি তৃতীয় বিয়ে হলেও রোশনের ছিল প্রথম বিয়ে। রোশন শ্রাবন্তীর ছেলে ঝিনুককে মেনে নিয়ে সবকিছু জেনেই বিবাহ করেন তাকে। তবে বিয়ের বেশিদিন কাটেনি। তাদের সম্পর্কে চিড় ধরেছে। তবে রোশন তাদের সম্পর্ক ঠিক করতে চাইলেও শ্রাবন্তী তাদের সম্পর্কের পরিণতি হিসেবে ডিভোর্স চান। আর তার সঙ্গে মোটা টাকাও দাবি করেছেন।

সূত্রের মাধ্যমে জানা গিয়েছে, আলিপুর আদালতে ডিভোর্সের মামলা দায়ের করেছেন অভিনেত্রী। ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ ধারা অনুযায়ী শ্রাবন্তী রোশনের থেকে প্রতি মাসে খোরপোশ বাবদ ৭ লক্ষ টাকা দাবি করেছেন। এই বিষয়ে রোশন সিং-এর আইনজীবী শ্যামল মিত্র জানিয়েছেন এই ঘটনা সত্যি। তবে আগামী ১৫ই ডিসেম্বর মামলার শুনানি হওয়ার পর স্পষ্ট হবে সবকিছু।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here