#মুম্বই: বলিউডের নতুন হার্টথ্রব অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal)। একের পর এক ছকভাঙা চরিত্রে অভিনয় করে দর্শকের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন তিনি। ফলে পরিচালকদেরও এখন প্রথম পছন্দ হিসেবে উঠে এসেছেন ভিকি। খুব তাড়াতাড়ি তাঁর নতুন ছবি ‘উধম সিং’ মুক্তি পেতে চলেছে। বাঙালি পরিচালক সুজিত সরকারের (Shoojit Sircar) সঙ্গে প্রথম এই ছবিতে কাজ করছেন তিনি। সেই ছবির প্রচারে সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’-তে (The Kapil Sharma Display) গিয়েছিলেন ভিকি (Vicky Kaushal-Shah Rukh Khan)। আর সেখানে গিয়েই তিনি এক অদ্ভুত ঘটনা জানতে পারলেন (Vicky Kaushal-Shah Rukh Khan)। কমেডিয়ান-অভিনেতা কিকু শারদা ভিকিকে জানিয়েছেন, শাহরুখ খান ভিকির উপর রেগে আছেন (Vicky Kaushal-Shah Rukh Khan)। কিন্তু কেন?

রবিবার কপিল শর্মা শো-তে (The Kapil Sharma Display) দেখা যাবে ভিকি কৌশল ও পরিচালক সুজিত সরকারকে। শো-এর একটি প্রোমোতে দেখা গিয়েছে, ভিকিকে কপিল শর্মা শো-এর (The Kapil Sharma Display) কমেডিয়ান ও অভিনেতা কিকু শারদা বলছেন, শাহরুখ খান ভিকির উপর রেগে আছেন। ভিকি জিজ্ঞেস করেন কেন? কিকু তখন জানান, ‘শাহরুখ সবাইকে বলছিলেন ভিকি কেন আমার ছবি দেখেনি?’ তখন কপিল কিকুর কাছে জানতে চান, ‘তুমি কী করে জানতে ভিকি শাহরুখের ছবি দেখেননি?’ কিকুর জবাব, ‘সে জন্যই তো বার বার ভিকি সবাইকে প্রশ্ন করছেন হাওজ দ্য জোশ?’ শাহরুখ খান ও ঐশ্বর্য রাইয়ের একটি ছবির নাম ‘জোশ’। কিকু সেই প্রসঙ্গ টেনেই ভিকিকে জব্দ করেন। হেসে তখন কুটিপাটি দর্শক ও মঞ্চের অভিনেতারা।

কয়েকদিন আগেই ভিকি কৌশল (Vicky Kaushal) অভিনীত, পরিচালক সুজিত সরকারের (Shoojit Sircar) পরের ছবি ‘সর্দার উধম’-এর বহু প্রতীক্ষিত ট্রেলার (Sardar Udham Trailer) মুক্তি পেয়েছে। স্বাধীনতা সংগ্রামী উধম সিংয়ের জীবনের গল্প আর যাই ছিল, তা একেবারেই সাধারণ ছিল না। কিন্তু সাধারণের মোড়কেই অসাধারণ কাজ করেছিলেন তিনি। পরিচালক সুজিত সরকার উধম সিংয়ের সেই ‘সাধারণ’ সাহসের গল্পই বলেেছন ভিকি কৌশলের মাধ্যমে। প্রায় আড়াই মিনিটের ট্রেলারে টানটান চিত্রনাট্য ধরা হয়েছে (Sardar Udham Trailer)। দেখানো হয়েছে লন্ডনে উধম সিংয়ের দিনযাপন, মিশনের কাজ শুরু এবং ২১ বছর ধরে বয়ে চলা আঘাতের চিহ্ন যা শেষ পর্যন্ত তাঁর জীবন কেড়ে নিয়েছিল। তবে নিজের প্রত্যাশা পূরণ করতে পেরেছিলেন তিনি।

কিছুদিন আগেই এই ছবির ডাবিং শেষ করেছেন ভিকি কৌশল। সেই ছবি শেয়ারও করেছেন নিজের ইনস্টাগ্রামে। এখন শুধু দেশব্যাপী নবরাত্রি উদযাপনের অপেক্ষা। তারপরেই দর্শক মনে জায়গা করে নিতে আসছেন জেনারেল ডায়ারকে উচিত শিক্ষা দেওয়া সংগ্রামী সর্দার উধম সিং। ভিকি কৌশল ছাড়াও এই ছবিতে দেখা যাবে, শন স্কট, স্টিফেন হোগান, বানিতা সান্ধু, কিরস্টি অ্যাভারটন ও অমল পরাসরকে। ১৬ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন: সর্দার উধম সিংয়ের ‘সাধারণ’ সাহসের গল্প বলবেন ভিকি কৌশল, দেখুন ট্রেলার





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here