#মুম্বই: ইন্ডাস্ট্রির অন্যতম ফিট অভিনেতা, দক্ষিণের বিশেষ মার্শাল আর্ট কালারিপাইতু-র বিশেষজ্ঞ। বিদ্যুৎ জামওয়ালের (Vidyut Jammwal) জনপ্রিয়তা খানিকটা অন্য রকমের। সম্প্রতি ডিজাইনার নন্দিতা মাথানির (Nandita Mahtani) সঙ্গে এনগেজমেন্ট সেরেছেন বিদ্যুৎ (Vidyut Jammwal Marriage ceremony Plan)। এর পরই শোরগোল পড়েছে তাঁর ভক্তমহলে। আরও বেশি উন্মাদনা বেড়েছে অভিনেতার বিয়ের প্ল্যান জানার পর থেকে (Vidyut Jammwal Marriage ceremony Plan)। কারণ, করোনাকালে বিয়ের অতিথি হিসেবে ১০০ জনকে ডেকে বিদ্যুৎ যা করাতে চাইছেন, তা হয়তো কেউই কোনওদিন ভাবেননি (Vidyut Jammwal Marriage ceremony Plan)।

সম্প্রতি একটি সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে, নিজের বিয়ের পরিকল্পনা নিয়ে কথা বলেছেন বিদ্যুৎ জামওয়াল (Vidyut Jammwal)। ‘কম্যান্ডো’ অভিনেতা বলেছেন, ‘বিয়েটা একেবারেই এভাবে হবে। আমি সাধারণ নই, বিয়েটাও তাই সাধারণ হবে না। আমি সাধারণ কোনও জিনিসই করতে চাই না। তাই বিয়ের কোনও দিন এখনও ঠিক নেই। আমিও জানি না কবে হতে চলেছে বিয়েটা। কিন্তু আমার একটা পরিকল্পনা রয়েছে। এটা একেবারে আলাদা করমের হবে। বিয়েতে আসা ১০০ জন অতিথিকে নিয়ে আমি স্কাই ডাইভিং করব। সব গিয়ার পরে ওরা আমার সঙ্গে লাফ দেবেন। এটা খুবই কুল হবে।’

নন্দিতা মাথানির (Nandita Mahtani) সঙ্গে এনগেজমেন্টের খবরেও ছিল চমক। তাজমহলের সামনে দাঁড়িয়ে নন্দিতাকে নিেয় ছবি পোস্ট করে এনগেজমেন্টের ঘোষণা করেছিলেন অভিনেতা। লিখেছিলেন, ‘কম্যান্ডোর মতো করে করলাম।’ আর ঝুলে থাকা যাবে না, হ্যাঁ বলেছে, ঘোষণা করেছিলেন বিদ্যুৎ। সঙ্গে দিন ও আংটির ইমোজি শেয়ার করেছিলেন অভিনেতা। সঙ্গে শেয়ার করেছিলেন রক ক্লাইমবিংয়ের ছবিও। ফলে বিয়েতে যে বিদ্যুৎ অতিথিদের ডেকে স্কাই ডাইভিং করাতেই পারেন, তা নিয়ে সন্দেহ নেই ভক্তদের।

কম্যান্ডো সিরিজ তো বটেই, জংলি, বুলেট রাজা, খুদাহাফিজ ও ফোর্স ছবির জন্য বলিউডে বিপুল জনপ্রিয়তা রয়েছে বিদ্যুৎ জামওয়ালের। মডেল হিসেবে ইন্ডাস্ট্রিতে যোগ দিয়ে অভিনেতা হিসেবে নিজেকে প্রমাণ করেছেন। সম্প্রতি অ্যাকশন হিরো ফিল্মস নামে একটি প্রযোজনা সংস্থাও খুলেছেন তিনি। ২০২০ সালে খুদাহাফিজ ছবির পরের পার্ট খুদাহাফিজ চ্যাপটার ২ নিয়ে আপাতত শ্যুটিংয়ে ব্যস্ত বিদ্যুৎ।

আরও পড়ুন: ‘প্রতারকরা কখনও জীবনে এগোতে পারে না’, সিদ্ধার্থের নিশানা কি প্রাক্তন প্রেমিকা সামান্থাকে?





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here