#কলকাতা: পুজো (Durga puja 2021) আসবে আসবে মনে হলেই আনন্দ! কিন্তু পুজো একবার এসে গেলে, কোথা থেকে চোখের নিমেষে যে চারটে দিন চলে যায়, তা বোঝার উপায় নেই (Durga puja 2021)। ঘুরতে যাওয়া, ঠাকুর দেখা, ভালো-মন্দ খাওয়া, পরিবার ও বন্ধুদের সঙ্গে হৈ-হুল্লোড়  (Durga puja 2021) । সে যেন এক অন্য পৃথিবী! এই চার দিন কলকাতার ছবিটা একেবারে বদলে যায়। সাধারণ মানুষ থেকে সেলেব সকলেই মেতে ওঠেন মায়ের পুজোয়। এবার ছেলে ইউভানকে নিয়ে দুর্গাপুজোয় মাততে দেখা গেল অভিনেত্রী শুভশ্রীকে (Subhashree Ganguly)।

লাল পাড়, হলুদ শাড়ি। হাতে শাখা পলা, সিঁদুর। একেবারে পাকা গিন্নি শুভশ্রী(Subhashree Ganguly)। কোলে হলুদ পাঞ্জাবিতে ইউভান। ঝাকড়া ঝাকড়া চুল ছোট্ট ইউভানের মাথায়। সেই সঙ্গে মুখে মিষ্টি হাসি। ইউভান জন্মের পর থেকেই তার মিষ্টতায় মন জিতেছে সকলের।

মায়ের কোলে চড়ে এবার পুজোয় সামিল হল ইউভান। মণ্ডপে মায়ের পুজো চলছে। তার মাঝেই ছেলেকে কোলে নিয়ে আলাপ করাতে এলেন শুভশ্রী(Subhashree Ganguly)। মায়ের সঙ্গে আলাপ করাতে নিয়ে এলেন ছোট্ট ইউভানকে। শুভশ্রীকে(Subhashree Ganguly) একে একে মায়ের ছেলে মেয়ে থেকে সিংহ অসুর সকলের সঙ্গে আলাপ করালেন ইউভানকে। অবাক চোখে তাকিয়ে মায়ের কথা শুনছে ইউভান (yuvaan)। তারপর ছোট্ট ইউভানকে নমো করাও শেখালেন শুভশ্রী।

এই ভিডিওটি তুলেছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। স্ত্রী ও ছেলের এই মিষ্টি মুহূর্ত ক্যামেরা বন্দি করতে ভোলেননি রাজ(Raj Chakraborty)। তবে তিনি এই আনন্দ ভাগ করে নিয়েছেন তাঁর ভক্তদের সঙ্গেও। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রাজ এই ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটির সঙ্গে একটি সুন্দর পোস্ট লিখেছেন রাজ। এই ভিডিওটি দেখা মাত্রই ভাইরাল হয়েছে। তবে বেশি ভিড় ভাট্টায় না গিয়ে। আবাসনের পুজোতেই ফাঁকায় ফাঁকায় ছেলের সঙ্গে মা দুর্গার আলাপ করিয়ে দিলেন শুভশ্রী(Subhashree Ganguly)।

সপ্তমীর সন্ধ্যায় এই ভাবেই পুজো উপভোগ করলেন তারকা জুটি(Raj Chakraborty)। এ’বছর শুভশ্রীকে মহালয়ায় দুর্গা সাজতেও দেখা গিয়েছে। এর আগেও একবার মহালয়ায় মা দুর্গার ভূমিকায় দেখা গিয়েছিল শুভশ্রীকে। পুজো এলে বাঙালি যে ঘরে থাকতে পারে না, মেতে ওঠে, এবং নিজের সন্তানকে একেবারে ছোট থেকেই দুর্গা পুজোয় মেতে উঠতে শেখায়, এ ভিডিও তারই প্রমাণ দেয়। আপাতত এই ভিডিও ভাইরাল।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here