#মুম্বই:  খবরের শিরোনামে কিভাবে থাকতে হয় তা ভাল করেই জানেন নায়িকা উরফি জাভেদ। সম্প্রতি তিনি একের পর এক কারণে রয়েছেন চর্চায় (Viral Video of Urfi Javed)। বলিউডের জনপ্রিয় মডেল-অভিনেত্রী তিনি। বিগবস ওটিটিতে অংশ নেওয়ার পর থেকেই উরফির জনপ্রিয়তা বহুগুন বেড়ে গিয়েছে। উরফি তাঁর নানা কাণ্ডের জন্য মাঝে মধ্যেই উঠে আসেন খবরের শিরোনামে।

কিন্তু আজকাল তাঁকে সাহসী পোশাকে মাঝে মধ্যেই দেখা যাচ্ছে রাস্তা ঘাটে(Viral Video of Urfi Javed)। কয়েক দিন আগেই প্রায় শরীরের সবটুকু অংশ খোলা রেখে তিনি চলে গিয়েছিলেন শপিংমলে। সেখানে ওই পোশাকে উরফিকে দেখেই মোবাইল নিয়ে ছবি তুলতে চলে আসেন অনেকেই। যদিও উরফি সকলের সঙ্গেই ছবি তুলেছেন। সেই ছবি শেয়ার হতেই নেটিজেনরা সমালোচনায় মেতে ওঠেন।

ঠিক তার কয়েক দিন পরেই উরফি(Viral Video of Urfi Javed) তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোশাক বদলের একটি ভিডিও পোস্ট করেন। সেখানে বুকের চেন খোলা একটি পোশাক পরেন তিনি। যা নিয়ে ফের ট্রোলড হতে হয় নায়িকাকে। সকলেই বলতে থাকেন, এ কি রকম পোশাক পরছেন? খবরে থাকার জন্য আর কি করবেন নায়িকা!

 আরও পড়ুন: কোনও দিকে খেয়াল নেই ! ঠোঁটে ঠোঁট রেখে চুমুতে ডুবে নেহা-রোহন! সাক্ষী আইফিল টাওয়ার

এবার উরফি(Viral Video of Urfi Javed) যা করলেন তাতে সকলেই ফের অবাক। কালো প্যান্টের ওপর উরফি একটি কালো টপ পরেছেন। কিন্তু সেই টপটি স্লিভলেস নেটের তৈরি। উরফির শরীরের প্রায় সবটাই দৃশ্যমান। কালো ফিতের মতো এক চিলতে কাপড়ে ঢাকা স্তনবৃন্ত। এই পোশাক পরে তিনি এয়ারপোর্টে পৌঁছে গিয়েছেন।

 আরও পড়ুন: ক্যামেরার সামনে পোশাক বদল নায়িকার ! বুকের চেন লাগাতে ভুলে গেলেন! ভাইরাল ভিডিও

তাঁকে এই পোশাকে দেখে স্বাভাবিক ভাবেই ঘিরে ধরে পাপারাৎজিরা। সোশ্যাল মাধ্যমে শেয়ার হতে থাকে ভিডিও(Viral Video of Urfi Javed)। ব্যস এর পরেই ক্ষোভ উগড়ে দিতে থাকেন নেটিজেনরা। এই ভিডিওতে কমেন্ট করে কেউ লিখেছেন, ” কে ইনি? বিখ্যাত হওয়ার জন্য আর কি করবেন?” আবার কেউ লিখেছেন, “এর থেকে ভাল নগ্ন হয়েই আসতে পারতেন!” কেউ কেউ বলেছেন “উরফির ছবি তোলা বন্ধ করা হোক।” যদিও এসব কথায় কান দেওয়ার পাত্রী নন উরফি জাভেদ। কারণ যেভাবেই হোক তাঁর পাবলিসিটি হচ্ছে। খবরে থাকাটাই তাঁর কাছে আসল কথা! সে যেভাবেই থাকুন না কেন!





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here