#মুম্বই: অভিনেতা আদিত্য শীল (Aditya Seal) ও অনুষ্কা রঞ্জনের (Anushka Ranjan) বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে গত কয়েকদিন ধরেই (Aditya Seal and Anushka Ranjan Wedding ceremony)। বলিউডের একাধিক সেলেবকে দেখা গিয়েছে সেই অনুষ্ঠানগুলিতে। শনিবার বসেছিল অনুষ্কা ও আদিত্যর বিয়ের সঙ্গীতের অনুষ্ঠান। আর সেখানে কনের দলের সদস্য হয়ে অসাধারণ নাচের পারফরম্যান্স করলেন আলিয়া ভাট (Alia Bhatt Dance Video)। রানি মুখোপাধ্যায়ের ‘সাথিয়া’ ছবির ‘ছলকা রে’ গানে নেচে ভক্তদের মুগ্ধ করেছেন আলিয়া (Alia Bhatt Dance Video)। সোশ্যাল মিডিয়ায় নাচের সেই ভিডিও পোস্ট হতেই ভাইরাল হয়েছে সেটি। পাত্রী অনুষ্কা ও তাঁর বোন আকাঙ্খা রঞ্জনের প্রিয় বান্ধবী আলিয়া ভাট (Alia Bhatt Dance Video)।

অনুষ্কা ও আদিত্যর বিয়ের সঙ্গীতে এদিন উপস্থিত হয়েছিলেন রবিনা ট্যান্ডন, ভাগ্যশ্রী ও তাঁর ছেলে অভিমন্যু দাসানি, অনু মালিক, গুলশন গ্রোভার ও ক্রিস্টল ডি’সুজা। সোশ্যাল মিডিয়ায় এঁদের প্রত্যেকেরই ছবি নজর কেড়েছে ভক্তদের। তবে সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে আলিয়ার নাচের ভিডিও। রানির জনপ্রিয় গান ‘ছলকা রে’-তে নেচে এককথায় হৃদয় কেড়েছেন আলিয়া। তার উপর নিওন সবুজ রঙের লেহেঙ্গায় মোহময়ী রূপে ধরা দিয়েছিলেন আলিয়া। ভারী ঝুমকা ও কালো টিপে সাজ শেষ করেছিলেন নায়িকা।

আরও পড়ুন: ‘ও বৌদি’! ডাক শুনে লজ্জায় লাল রাজকুমারের নতুন বউ পত্রলেখা, দেখুন ভাইরাল ভিডিও

কাজের দিক থেকে আলিয়াকে সামনেই দেখা যাবে সঞ্জয় লীলা বনশালীর গঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি ছবিতে। এছাড়াও এসএস রাজামৌলির আরআরআর ছবিতেও অভিনয় করেছেন আলিয়া। এর পর শাহরুখ খানের রেড চিলিজ প্রোডাকশনের পরের ছবি ডার্লিং-এও দেখা যাবে নায়িকাকে। হাতে রয়েছে ফারহান আখতারের পরের ছবি জি লে জারা-ও। সেখানে ক্যাটরিনা কাইফ ও প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে কাজ করবেন তিনি। করণ জোহরের রকি অওর রারি কি প্রেম কাহানি-তে তাঁর বিপরীতে দেখা যাবে রণবীর সিংকে।

আরও পড়ুন: ফুলমালা থেকে শামিয়ানা রঙিন গাঁদাফুলে, রাজকুমার-পত্রলেখার বিয়ের অনুষ্ঠান ছবিতে

উল্লেখ্য, শুক্রবার থেকেই অনুষ্কা রঞ্জন ও আদিত্য শীলের প্রি-ওয়েডিং শুরু হয়ে গিয়েছে। সেখানে আলিয়ার সঙ্গে নাচ করেছেন সুনীল শেট্টির মেয়ে অভিনেত্রী আথিয়া শেট্টিও। ওয়েডিং পুল্লভ ও বাত্তি গুল মিটার চালু ছবিতে দেখা গিয়েছিল অনুষ্কাকে। তুম বিন ২, স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২ ও ইন্দু কি জওয়ানি ছবিতে কাজ করেছেন আদিত্য শীল।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here