কলকাতা: হারিয়ে যাওয়া বন্ধুত্ব ফিরে আসবে ২০ বছর পর? নাকি আবার বন্ধুর ডাকে সংসার ছেড়ে ফিরবে না কেউ? ৫৯ সেকেন্ডের টিজার মনে রেখে যায় এই প্রশ্নটাই। শুরুটা হয় আবীর চট্টোপাধ্যায়ের (Abir Chatterjee) একটা ফোন দিয়ে, ফোনের ওপারে রুদ্রনীল ঘোষ (Rudraneel Ghosh)। কলকাতায় ফিরে আবীর ফোন করেন রুদ্রনীলকে। রুদ্রনীলের আবদার, বনি আর নীলাকে বলে দিই? তারপর? আস্তে আস্তে প্রকাশ পায় সব চরিত্রেরা। 

মুক্তি পেল আবার ‘ আবার বছর কুড়ি পরে’ (Abar Bochor 20 Pore) ছবির টিজার। আগামী বছর অর্থাৎ ২০২২ সালের ১৪ ফেব্রুয়ারী, ভ্যালেন্টাইন্স ডে-র দিন মুক্তি পাবে এই ছবি। এই ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন, আবীর চট্টোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee) তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty) ও রুদ্রনীল ঘোষ। টিজারের স্পষ্ট, প্রতিটি চরিত্রে অভিনয় করবেন ২ জন অভিনেতা অভিনেত্রীরা। কিশোর বয়সের বন্ধুত্ব কেমন থাকে ২০ বছর পর? পুরনো স্মৃতি বেশি মনে থাকে নাকি পুরনো মনখারাপ? সব মিলিয়ে ‘আবার বছর ২০ পর’ বন্ধুত্বের গল্প।

গোটা ছবির শ্যুটিংই হয়েছে পাহাড়ে। করোনাবিধি মেনেই শেষ হয়েছে ছবির কাজ। প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, সব ঠিক থাকলে এই শীতেই বড় পর্দায় মুক্তি পাবে ‘আবার বছর ২০ পর’। নিজের নিজের জীবনে ব্যস্ত হয়ে পড়া, বাঁচতে ভুলে যাওয়া বন্ধুদের ‘আবার বছর ২০ পরে’ যদি দেখা হয় তাহলে? এমনই অন্যরকম এক প্রেক্ষাপটে ছবির গল্পকে বুনেছেন পরিচালক শ্রীমন্ত সেনগুপ্ত।

অতিমারী পেরিয়ে মুক্তির দিন ঘোষণা, ২১ জানুয়ারি প্রেক্ষাগৃহে ‘ধর্মযুদ্ধ’

এই ছবির হাত ধরেই ফের বড়পর্দায় ফিরছেন রুদ্রনীল। নির্বাচনের সময় প্রচার ও দলীয় কাজে ব্যস্ত থাকার ফলে নতুন কোনও ছবিতে কাজ করেননি তিনি। কাজ হাতও নেননি। জানিয়েছিলেন, নির্বাচনী ব্যস্ততা মিটলেই ফের রুপোলি পর্দায় ফিরবেন তিনি। কারণ অভিনয়ই তাঁর পেশা ও ভালোবাসা। সেই কথা রেখেই ‘আবার বছর ২০ পরে’-এর গল্প বলতে পর্দায় ফিরছেন রুদ্রনীল।

অন্যদিকে রাজনীতির আঙিনা থেকে বেরিয়ে পর্দায় ফিরছেন তনুশ্রীও। এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। তবে রুদ্রনীল বা তনুশ্রী কেউই রাজনীতি ছেড়ে দেওয়ার কথা ঘোষণা করেননি। কেবল নিজেদের পেশায় মন দিয়েছেন তাঁরা। অনুরাগীরাও অপেক্ষায় প্রিয় তারকাদের পর্দায় দেখার জন্য



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here