#মুম্বই: অনিল কাপুরের বাড়িতে তারকাখচিত দিওয়ালি সেলিব্রেশন হল বৃহস্পতিবার। আর সেখানে বলিউডের তাবড়দের মাঝে উপস্থিত ছিলেন মালাইকা অরোরা (Malaika Arora)। তবে বিশেষ আকর্ষণ ছিল, তাঁর পোশাক ও তাঁর সঙ্গী। দীর্ঘদিন ধরেই বলিউডে গুঞ্জন প্রেম করছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর (Malaika Arora Arjun Kapoor Diwali)। বয়সের বিস্তর ফারাক সত্ত্বেও অনেকটাই কাছাকাছি এসেছেন একে অপরের (Malaika Arora Arjun Kapoor Diwali)। সম্পর্কে জড়িয়েছেন তাঁরা। এবার পরিবারের ঘনিষ্ঠ বৃত্তেও একসঙ্গে দেখা গেল যুগলকে (Malaika Arora Arjun Kapoor Diwali)।

কাকা অনিল কাপুরের দেওয়া দিওয়ালির পার্টিতে প্রেমিকা মালাইকাকে নিয়েই হাজির হলেন অর্জুন কাপুর। একইসঙ্গে ভক্তদের নজর কেড়েছে মালাইকার দিওয়ালির সাজ। গোলাপি শিফন শাড়ি ও ব্রালেটে মোহময়ী দেখাচ্ছিল মালাইকাকে। অর্জুনকে দেখা গিয়েছে কালো সাবেকি পোশাকে। সোশ্যাল মিডিয়ায় মালাইকা ও অর্জুনের ছবি ভাইরাল হয়েছে। জানা গিয়েছে, মালাইকার এই পোশাক ডিজাইন করেছেন মণীশ মালহোত্রা। গোলাপি শাড়িতে সোলানি বর্ডার ও তার সঙ্গে সবুজ ব্রালেটে নজর কেড়েছেন ৪৮ বছরের নায়িকা।

আরও পড়ুন: হট প্যান্টে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়ালেন করিনা, বিকিনিতে টেক্কা মালাইকার!

গত ২৩ অক্টোবরই ৪৮ বছরে পা দিয়েছেন মালাইকা অরোরা। রাত থেকেই বিশেষ সেলিব্রেশনে যোগ দিয়েছিলেন নায়িকা। সঙ্গে অর্জুন কাপুর, করিনা কাপুর খান ও ঘনিষ্ঠ বন্ধুরা ছিলেন। পরিবারের সঙ্গেই কাটিয়েছেন মালাইকা। সোশ্যাল মিডিয়ায় বয়ফ্রেন্ড অভিনেতা অর্জুন কাপুর তাঁর সঙ্গে মালাইকার একটি ছবি শেয়ার করে বিশেষ বার্তা দিয়েছেন (Malaika Arora Birthday | Arjun Kapoor)। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এইদিন এবং যে কোনও দিন আমি তোমার মুখে শুধু হাসি দেখতে চাই। আশা করি এই বছরটায় তুমি সবচেয়ে বেশি হাসো’।

আরও পড়ুন: বাইরে লাঞ্চ ডেট তো অনেক হল, এবার অর্জুনকে বাড়িতে ডেকে রেঁধে খাওয়ালেন মালাইকা

আরও পড়ুন: শাড়িতে মোহময়ী মালাইকা, পুজোর সাজ শিখুন নায়িকার থেকে!

এই ছবিটি তুলে দিয়েছেন উল্টোদিকে বসে থাকা করিনা কাপুর খান। কারণ, অর্জুনের পোস্টের পর তিনি, সেখানে কমেন্টে ছবির সৌজন্য হিসেবে তাঁর নাম দিতে বলেছেন। লিখেছেন, ‘আমি ছবি সৌজন্য চাই অর্জুন কাপুরজি’। ২০১৮ সাল থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন মালাইকা ও অর্জুন। এর আগে সলমান খানের ভাই অভিনেতা-পরিচালক আরবাজ খানের সঙ্গে বিয়ে করেছিলেন মালাইকা। ১৯ বছর পর তাঁরা ২০১৭ সালে বিবাহ-বিচ্ছেদ করেন। ১৮ বছরের তাঁদের ছেলে রয়েছে আরহান। পড়াশোনার জন্য বিদেশে থাকেন তিনি। আপাতত অভিনয় থেকে অনেকটাই দূরে রয়েছেন মালাইকা। একটি ডান্স রিয়ালিটি শো-তে বিচারক হিসেবে দেখা যায় তাঁকে।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here