কলকাতা: ইতিমধ্যেই মুক্তি পেয়ে গিয়েছে সেফ আলি খান ও রানি মুখোপাধ্যায় অভিনীত ‘বান্টি অউর বাবলি ২’। প্রথমদিনে কত ব্যবসা করল এই ছবি? দর্শকদের কী আদৌ মনে ধরল এই জুটিকে? অন্যদিকে সদ্য বিয়ের পর একগুচ্ছ রোম্যান্টিক ছবি শেয়ার করে নিলেন রাজকুমার রাও। সঙ্গী? অবশ্যই পত্রলেখা। মাদক মামলায় আরিয়ানকে নিয়ে বড় রায় দিল আদালত। এক ঝলকে দেখে নিন আজকের বিনোদন জগতের সেরা খবরগুলি। 

 

১. গত ২রা অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীর রেভ পার্টি থেকে মাদককাণ্ডে আটক হন বলিউড সুপারস্টার শাহরুখ খানের (Shahrukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর তাঁকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।  গত ২৮ অক্টোবর মাদক মামলায় জামিন মঞ্জুর হলেও নানান নিয়ম কানুনের জন্য ৩১ অক্টোবর মুম্বইয়ের আর্থার রোড জেল থেকে ছাড়া পান আরিয়ান খান। আদালতের নির্দেশ অনুযায়ী জামিন পাওয়ার পর প্রতি শুক্রবার তাঁকে এনসিবি দফতরে হাজিরাও দিতে দেখা গিয়েছে। শনিবার আরিয়ান খানকে বড় স্বস্তি দিয়েছে বম্বে হাইকোর্ট। জামিনের বিস্তারিত রায়ে বম্বে হাইকোর্টের পক্ষ থেকে জানানো হয়েছে যে, মাদক মামলায় আরিয়ান খান যে কোনও ষড়যন্ত্র করেছেন, প্রাথমিকভাবে এখনও পর্যন্ত এমন কোনও প্রমাণ পাওয়া যায়নি। আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচা যে কোনও বেআইনি কাজ করার লক্ষ্যে ছিলেন, এমন কোনও প্রমাণও পাওয়া যায়নি। 

 

২. সম্প্রতি সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেতা রাজকুমার রাও (Rajkummar Rao) ও অভিনেত্রী পত্রলেখা (Patralekhaa)। সেই থেকে সোশ্যাল মিডিয়া আলো করে রয়েছে তাঁদের বিয়ের ছবি। ১৫ নভেম্বর চণ্ডীগড়ে একটি ঘনিষ্ঠ পার্টিতে বিয়ে সারেন রাজকুমার ও পত্রলেখা। এবার বিয়ের দিনের একটি অদেখা ছবি পোস্ট করলেন পত্রলেখার বোন পর্ণলেখা। নিজের সোশ্যাল মিডিয়ায় একটি মিষ্টি পারিবারিক ছবি পোস্ট করে সুন্দর ক্যাপশন লেখেন তিনি। অন্যদিকে বিয়ের দিনের একগুচ্ছ না দেখা ছবি পোস্ট করে নিয়েছেন রাজকুমার রাওও। নবদম্পতির ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

৩. করোনার সংক্রমণের আশঙ্কা কাটিয়ে কত দর্শক সিনেমাহলে এসে ছবি দেখতে আসবেন, তা নিয়ে প্রথম থেকেই দ্বন্দ্ব ছিল ছবি নির্মাতাদের মনে। তাই সিনেমাহল খুলে গেলেও বহু পরিচালক-প্রযোজকরা ওটিটি প্ল্যাটফর্মে ছবি মুক্তির সিদ্ধান্ত নিচ্ছেন। তারপরও দর্শককে সিনেমাহলে ফেরাতে সক্ষম হয়েছে পরিচালক রোহিত শেট্টির ছবি ‘সূর্যবংশী’। অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফ অভিনীত এই ছবি মুক্তি পাওয়ার পর বক্স অফিসে দুর্দান্ত সাফল্য পেয়েছে। ইতিমধ্যেই ১৭৫ কোটির ব্যবসা করে ফেলেছে। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে জানিয়েছিলেন এই ছবির বক্স অফিস কালেকশন। ‘সূর্যবংশী’-র সাফল্যের পর ছবি নির্মাতাদের নজরে ছিল যশরাজ ফিল্মসের ‘বান্টি অউর বাবলি টু’। সেফ আলি খান , রানি মুখোপাধ্যায় অভিনীত এই ছবি প্রথম দিনে কত টাকার ব্যবসা করে তার দিকে তাকিয়ে ছিলেন ট্রেড অ্যানালিস্টরা।

 

৪. আজ নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে অভিনেত্রী শ্রীলেখা মিত্র দুটি ছবি পোস্ট করেছেন। একটি দেখা যাচ্ছে বিয়ের দিন কনের সাজে সেজে উঠেছেন তিনি। অন্য আরেকটি ছবিতে তাঁকে বিয়ের সাজে বাবার সঙ্গে দেখা যাচ্ছে। ছবি দুটি পোস্ট করে শ্রীলেখা মিত্র লিখেছেন, ‘কিছু কিছু দিন জীবনে এমন দাগ কেটে যায়, যা চিরতরে থেকে যায়। একইসঙ্গে তা যন্ত্রণার আবার ভালোলাগাও ছড়িয়ে দেয়। ২০০৩ সালের এমনই এক ২০ নভেম্বর বিয়ে করেছিলাম। আর এই ২০ নভেম্বরই আমার বাবার জন্মদিন। দুটো দিনই আজ আমার জীবনে অতীত। বিয়েও অতীত হয়েছে আর বাবাও ছেড়ে চলে গিয়েছে। আমি শুধু স্মৃতির পাতা ওল্টাচ্ছি।’ শ্রীলেখা মিত্রের এমন আবেগঘন বার্তা দেখে অনুরাগীরাও তাঁকে যেমন ভালোবাসা জানিয়েছেন, তেমনই সমবেদনায় তাঁর পাশেও দাঁড়িয়েছেন।

 

৫. পরণে পুলিশের খাকি পোশাক, চোখে সানগ্লাস। বিদ্যাসাগর সেতুতে দাঁড়িয়ে তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)। পাশে দাঁড়িয়ে বিশ্বনাথ চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় নতুন ছবির শ্যুটিং ফ্লোর থেকে ছবি শেয়ার করে নিলেন অভিনেত্রী, সঙ্গে লিখলেন, ‘স্ট্রেট ফ্রম দ্য ফ্লোর। এসিপি জাহান।’ ছবি দেখে নুসরতের মন্তব্য, ‘এই ছবিতে তোমার চরিত্রের নাম জাহান! আমি তো তোমায় বোনই বলতাম।’ অভিনেতা জিৎ-এর নতুন ছবির শ্যুটিং চলছে। ছবির নাম ‘রাবণ’। এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন জিৎ, আর তাঁৎ বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তনুশ্রীকে। এই ছবিতে নায়িকার নাম এসিপি জাহান। আজ সোশ্যাল মিডিয়ায় নিজের ফার্স্ট লুকের ছবি ভাগ করে নিয়েছেন তনুশ্রী। পুলিশের পোশাকে নিজের ছবি ভাগ করে তিনি লেখেন, ‘ স্ট্রেট ফ্রম দ্য ফ্লোর। এসিপি জাহান’। অভিনেত্রীর সঙ্গে দেখা গেল আরেক অভিনেতা বিশ্বনাথকে। 

 

৬. নতুন ছবির কাজ শেষ করে কলকাতা ফিরছিলেন ঋতব্রত মুখোপাধ্যায় (Rwitobroto Mukherjee)। সমরেশ বসুর (Samaresh Majumdar) কাহিনী অবলম্বনে ‘প্রজাপতি’ ছবির শ্যুটিং শেষ করলেন আজই। এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন সুব্রত সেন (Subrata Sen)। 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here