#কলকাতা: ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। ছোট পর্দা থেকেই ঋতাভরী নিজের অভিনয় জীবনের শুরু করেন। ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকে মিষ্টি ঋতাভরী(Ritabhari Chakraborty) সকলের নজর কেড়েছিলেন। এর পর থেকে একের পর এক বড় পর্দা ও ছোট পর্দা মিলিয়ে বহু কাজ করেছেন তিনি। হিন্দিতেও কালকি কচলিন থেকে অনুরাগ কাশ্যপ সকলের সঙ্গেই দেখা গিয়েছে তাঁকে।

বিজ্ঞাপনের কাজেও নজর কেড়েছেন ঋতাভরী(Ritabhari Chakraborty)। ক্যাটরিনা কাইফের সঙ্গেও বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাঁকে। সোশ্যাল ওর্য়াক বা সমাজ সেবার কাজও করেন অভিনেত্রী। এক কথায় নিজের জীবনের সবটাই কাজে ব্যস্ত রাখেন এই মিষ্টি নায়িকা। টলিউডেও তাঁর আলাদা কদর রয়েছে।


সোশ্যাল মিডিয়া বিশেষ করে ইনস্টাতে বেশ অ্যাক্টিভ ঋতাভরী(Ritabhari Chakraborty)। মাঝে মধ্যেই নানা কিছু পোস্ট করতে দেখা যায় ঋতাভরীকে। কখনও তাঁকে দেখা যায় বন্ধুদের সঙ্গে বিকিনি পরে সুইমিংপুলে স্নান করছেন। আবার কখনও বিদেশে হেঁটে চলেছেন একা একা। আবার কখনও মা বা দিদির সঙ্গে মজায় মেতেছেন তিনি। তবে এবার তিনি যে ভিডিওটি পোস্ট করেছেন তা মুহূর্তে ভাইরাল।

 আরও পড়ুন: ফ্যাশন দুনিয়ায় নজর কাড়ছেন শ্রীদেবী-কন্যা খুশি, বলিউডের নতুন নায়িকা?

ঋতাভরী বোনফোঁটা নিয়েছেন তাঁর দিদির কাছ থেকে। কপালে চন্দনের তিলক স্পষ্ট। এর পর মা তাঁকে চুলে তেল মাখিয়ে দিচ্ছেন। শুধু তাই নয় বাড়িতেই তাঁর মা চুলের স্পা থেকে শ্যাম্পু সব কিছু করিয়ে দিচ্ছেন । বাড়িতে মায়ের আদরে , মায়ের স্যালোতে নিজেকে আরও ঝলমলে করে তুললেন নায়িকা।

 আরও পড়ুন: দীপাবলিতে ঋতাভরীর সঙ্গে নিখিল জৈন! সময় কাটল এক ঝাঁক খুদের মাঝে

এই ভিডিওতে সকলেই ভালো ভালো কমেন্ট করেছেন। অনেকেই বলেছেন, মায়ের মতো যত্ন কেউ নিতে পারেন না। আবার কেউ লিখেছেন, “মা দিদাদের চুলের যত্ন সব সময় অন্য রকম হয়।”  আমাদের দেশে চুলে তেল মাখা এবং তাঁর যত্নতে সব সময় মা দিদাদের পুরনো টোটকা খুব কাজে আসে। যদিও ঋতাভরী স্যালনে যাওয়ার থেকে মায়ের কাছেই যত্ন নিতে বেশি পছন্দ করেন। তা এই ভিডিওতেই স্পষ্ট। তবে দিদির কাছে যে তিনি বোন ফোঁটা নিয়েছেন তা বলতেও ভোলেননি নায়িকা(Ritabhari Chakraborty)।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here