#দোহা: কতটা ভাগ্যবতী হতে পারেন অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy)। এই ছবি দেখে হাজার হাজার ভক্তের মনে এই কথাই আসছে। কারণ, শুধু ভালো ভালো ছবিতে অভিনয়ের সুযোগই না। নিজের গ্ল্যামারাস জীবনের এক টুকরো সময় তিনি কাটাতে পারলেন ফুটবল তারকা ডেভিড বেকহ্যামের (David Beckham) সঙ্গেও। দোহা কাতারে মৌনি গিয়েছেন গ্র্যান্ড প্রিক্স ২০২১-এর অনুষ্ঠানে যোগ দিতে। আর সেখানেই ইংরেজ ফুটবলার এবং অল-রাউন্ডার ডেভিড বেকহ্যামের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছেন তিনি। মৌনি নিজের ফ্যানগার্ল মুহূর্তের কথা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় (Mouni Roy And Mrunal Thakur Met David Beckham)।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড লেজেন্ডের পাশে দাঁড়িয়ে তাঁকে জড়িয়ে ছবি তুলেছেন মৌনি (Mouni Roy And Mrunal Thakur Met David Beckham)। সেই ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে, আর লিখেছেন, ‘এটা ঘটেছে’। সঙ্গে ডেভিড বেকহ্যামকে ট্যাগ করে হ্যাশট্যাগে ‘সেরা’ শব্দটি ব্যবহার করেছেন বাঙালি অভিনেত্রী। মৌনি পরেছিলেন কালো গ্ল্যামারাস পোশাক, বেকহ্যামকে চিরপরিচিত ফর্মাল স্যুটেই দেখা গিয়েছে। মৌনির ছবি দেখে ভক্তদের পাশাপাশি, ইন্ডাস্ট্রির অনেকেই কমেন্ট করেছেন। তালিকায় রয়েছেন অনুষা ডান্ডেকর থেকে দিশা পারমার।

গ্র্যান্ড প্রিক্সে শুধু মৌনিই নন, বেকহ্যামের সান্নিধ্যে যেতে পেরেছেন বলিউডের আরেক অভিনেত্রী ম্রুণাল ঠাকুর (Mouni Roy And Mrunal Thakur Met David Beckham)। ডেভিড বেকহ্যামের সঙ্গে দু’টি ছবি তুলে নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী (Mrunal Thakur)। তিনি ছবির ক্যাপশনে লিখেছেন, ‘এবং এটা ঘটল। সেরা রাত এখনও। আপনি কি হিংসে করছেন?’ ভক্তদের সঙ্গে রসিকতা করতেও ছাড়েননি অভিনেত্রী। নায়িকার ছবিতেও কমেন্টে ভরিয়ে দিয়েছেন বলিউডের অভিনেতারা।

আরও পড়ুন: বিয়ের জল্পনার মাঝে নেটের শাড়ির সাজে নজর কাড়ছেন ক্যাটরিনা কাইফ, দেখুন

আরও পড়ুন: করোনায় আক্রান্ত কমল হাসান, ভর্তি হলেন হাসপাতালে!

রণবীর সিং লিখেছেন, ‘সেক্স গড’, দুলকির সলমান লিখেছেন, ‘সে কী!!’ অনেকেই ম্রুণালের প্রশ্নের উত্তরে সরাসরি লিখেছেন, ‘হ্যাঁ, আমরা হিংসে করছি’। কাজের দিক থেকে মৌনিকে সামনেই দেখা যাবে ব্রহ্মাস্ত্র ছবিতে। ম্রুণালের ধামাকা সদ্য মুক্তি পেয়েছে।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here