#মুম্বই: বলিউডে একাধিক হিট ছবির মালিক শাহিদ কাপুর (Shahid Kapoor)। নিজের অভিনয় দক্ষতা, নাচ ও স্টাইলের জন্য হাজার হাজার দর্শকের মনে জায়গা করে নিয়েছেন তিনি। শেষ তাঁকে কিয়ারা আডবানীর সঙ্গে ‘কবীর সিং’ (Kabir Singh) ছবিতে দেখা গিয়েছিল। কবীরের চরিত্রে ফের একবার বক্স অফিসে ঝড় তুলেছিলেন শাহিদ কাপুর (Shahid Kapoor at Jersey Trailer Release)। কোটি কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। কিন্তু সেই ছবি করার পর নাকি চরিত্র পেতে বেশ বেগ পেতে হয়েছে খোদ নায়ককেই। নিজের নতুন ছবি ‘জার্সি’-র ট্রেলার মুক্তির অনুষ্ঠানে পৌঁছে নিজেই এমন বিস্ফোরক দাবি করেছেন শাহিদ (Shahid Kapoor at Jersey Trailer Release)।

ঠিক কী বলেছেন শাহিদ? বলিউড লাইফের একটি প্রতিবেদনে দাবি করা হয়েছেন, জার্সির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে যোগ দিয়ে অভিনেতা বলেছেন, ‘কবীর সিং মুক্তির পর, আমি সবার কাছে ভিক্ষা চেয়েছি। ২০০-২৫০ কোটি টাকার ব্যবসা করে ছবি এমন সব মানুষের কাছে আমি গিয়েছি। এই ক্লাবের কোনওদিন সদস্য ছিলাম না, এটা আমার কাছে তাই একেবারেই নতুন ছিল। ইন্ডাস্ট্রিতে ১৫-১৬ বছর কাটানোর পরও এত লাভ করেনি আমার ছবি। তাই, শেষ পর্যন্ত যখন এটা হলই, আমি বুঝতে পারছিলাম না কোথায় যাব। এর সবটাই আমার কাছে নতুন ছিল’।

সদ্য মুক্তি পেয়েছে শাহিদ কাপুরের আগামী ছবি ‘জার্সি’র ট্রেলার। বাবা পঙ্কজ কাপুরের সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন তিনি। এই ছবিতে শাহিদের মেন্টরের ভূমিকায় দেখা যাবে পঙ্কজ কাপুরকে। স্ত্রীর চরিত্রে রয়েছেন ম্রুণাল ঠাকুর। ট্রেলারে ক্রিকেটের গল্প, মাঠ ছাড়ার গল্প, মাঠে ফেরার গল্প দেখানো হয়েছে। প্রায় ৩ মিনিটের ট্রেলার জুড়ে এক ক্রিকেটারের ব্যক্তিগত জীবন আর পেশাগত জীবনের টানাপোড়েন রয়েছে। বড় পর্দায় আগামী ৩১ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন: গৌরবের ঠোঁটে ঠোঁট রেখে ভালোবাসা এঁকে দিলেন ঋদ্ধিমা, কেন জানেন?

আরও পড়ুন: একইসঙ্গে অক্ষয় ও ধনুষের প্রেমে পড়লেন সারা, ট্রেলারেই সাড়া জাগাচ্ছে ‘আতরাঙ্গি রে’!

শুরুতে নেহাৎ দাম্পত্যের কথা, সংসারে টাকাপয়সার টানাপোড়েন নিয়ে স্বামী স্ত্রীর দ্বন্দ্ব। অভাবের সংসারে ছোট্ট ছেলের শখ একটা জার্সি কেনার। কিন্তু বাবা শাহিদ সেই চাহিদা মেটাতে অপারগ। স্ত্রীর কাথে ৫০০ টাকা চেয়ে অপমান ফেরত পেতে হয় তাঁকে। কিন্তু কয়েক মুহূর্ত ঘুরতেই বদলে যায় গল্পের মোড়। সামনে চলে আসে ফেলে আসা অতীত। এক সময়ের খেলার মাঠের দাপুটে ব্যাটসম্যান কেন মাঠ ছেড়ে বেকার, সেই গল্পের উত্তর পাওয়া যাবে শাহিদ কাপুরের আসন্ন ‘জার্সি’-ছবিতে।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here