মুম্বই: করোনা সংক্রমণের রেশ কিছুটা কমতেই ধীরে ধীরে দেশের সমস্ত কিছু আবার স্বাভাবিক হতে শুরু করেছে। তাই দীর্ঘদিন বন্ধ থাকার পর দর্শকদের জন্য খুলে গিয়েছে সিনেমাহল। করোনা পরিস্থিতিতে সিনেমাহল বন্ধ থাকায় বলিউডে বহু ছবির মুক্তি আটকে ছিল। ফের পরিচালক, প্রযোজক, অভিনেতা, অভিনেত্রীরা নিজেদের আগামী ছবির মুক্তির দিন ঘোষণা করছেন। আগামী বছরের মাঝামাঝি সময়ের মধ্যে বলিউডে অনেক ছবি মুক্তি পেতে চলেছে। নিজের আগামী ছবি ‘মে ডে’-র ঘোষণা করেছিলেন বলিউডের ‘সিংঘম’ অজয় দেবগন (Ajay Devgn)। এবার তিনি তাঁর পরবর্তী ছবি ‘থ্যাঙ্ক গড’-র মুক্তির দিন ঘোষণা করলেন। 

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে অজয় দেবগন তাঁর আগামী ছবি ‘থ্যাঙ্ক গড’-র মুক্তির দিন ঘোষণা করে লেখেন, ‘খুবই আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে, আমাদের আগামী ছবি ‘থ্যাঙ্ক গড’ মুক্তি পাবে আগামী ২৯ জুলাই ২০২২।’  অজয় দেবগন ছাড়াও এই ছবিতে দেখা যাবে বলিউডের আরও দুই জনপ্রিয় অভিনেতাকে। ‘সিংঘম’ অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন রকুলপ্রীত সিংহ এবং সিদ্ধার্থ মলহোত্র। প্রসঙ্গত, অভিনেত্রী রকুলপ্রীত সিংহের সঙ্গে এর আগেও জুটি বেধে ছবি করেছেন অজয় দেবগন। ‘দে দে পেয়ার দে’ ছবিতে তাঁদের একসঙ্গে দেখেছিলেন দর্শক। ওই ছবিতে অভিনয় করেছিলেন অজয় দেবগনের দীর্ঘদিনের সহ-অভিনেত্রী তব্বুও।

আরও পড়ুন – ‘Laal Singh Chaddha’ New Release Date: বদলে গেল দিন, কবে মুক্তি পাবে আমির-করিনা জুটির ‘লাল সিং চাড্ডা’?

অজয় দেবগনের আগামী ছবি ‘থ্যাঙ্ক গড’ দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন সিংহলী গায়িকা ইওহানিও। নেট দুনিয়ায় তাঁর ভাইরাল হওয়া জনপ্রিয় গান ‘মানিকে মাগে হিথে’ গানটি হিন্দি ভার্সনে দেখা যাবে এই ছবিতে। জনুপ্রিয় এই গানটির হিন্দি ভার্সনে পারফর্ম করতে দেখা যাবে বলিউডের ডান্সিং ডিভা নোরা ফতেহিকে। গানটিতে তাঁর বিপরীতে থাকতে চলেছেন সিদ্ধার্থ মলহোত্র।

অন্যদিকে, অজয় দেবগনের হাতে এই মুহূর্তে রয়েছে একাধিক ছবির কাজ। খুব শীঘ্রই তাঁকে দেখা যেতে চলেছে আরও কিছু ছবিতে। তাঁর হাতে রয়েছে, ‘ট্রিপল আর’, ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’, ‘দৃশ্যম টু’-র মতো ছবির কাজ।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here