মুম্বই: সদ্যই সিনেমাহলে মুক্তি পেয়েছে পরিচালক রোহিত শেট্টির (Rohit Shetty) নতুন ছবি ‘সূর্যবংশী’ (Sooryavanshi)। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার (Akshay Kumar) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। এছাড়াও দুটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগন (Ajay Devgn) এবং রণবীর সিংহ (Ranveer Singh)। করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন সিনেমাহল বন্ধ থাকার ফলে ছবির সমস্ত কাজ শেষ হয়ে গেলেও বলিউডে অন্যান্য আরও অনেক ছবির মতো মুক্তি আটকে ছিল পরিচালক রোহিত শেট্টির মাল্টিস্টারার এই ছবি। মহারাষ্ট্র সরকার সিনেমাহল খোলার ঘোষণার পরই পরিচালক জানিয়েছিলেন যে, দীপাবলিতেই মুক্তি পাবে ‘সূর্যবংশী’। আর মুক্তি পেয়েই কার্যত ধুম মাচিয়ে দিয়েছে এই ছবি। প্রথম দিনই বক্স অফিসে সাফল্য পেয়েছে। সোশ্যাল মিডিয়ায় রোহিত শেট্টি নিজে প্রথম দিনের বক্স অফিস কালেকশন জানিয়েছেন অনুরাগীদের উদ্দেশ্যে। 

‘সূর্যবংশী’ ছবির মুক্তির সঙ্গে সঙ্গেই এবার শোনা যাচ্ছে কবে মুক্তি পেতে পারে রোহিত শেট্টি এবং অজয় দেবগনের যুগলবন্দির কপ-ড্রামা ‘সিংঘম থ্রি’ (Singham 3)। প্রথম দুটো ছবিই বক্স অফিসে খুব ভালো ব্যবসা করে। পাশাপাশি দর্শকদের কাছেও ‘সিংঘম’ রূপে জনপ্রিয় হয়ে ওঠেন অজয় দেবগন। ফলে এই ছবির তৃতীয় ভাগ ‘সিংঘম থ্রি’ নিয়ে স্বাভাবিকভাবেই খুবই উত্তেজিত অনুরাগীরা। বিভিন্ন সূত্র থেকে জানা যাচ্ছে, ২০২৩-র স্বাধীনতা দিবসেই (Independence Day) নাকি মুক্তি পেতে চলেছে ‘সিংঘম থ্রি’। যদিও রোহিত শেট্টি কিংবা অজয় দেবগনের পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনও অফিশিয়ালি ঘোষণা করা হয়নি।

আরও পড়ুন – বিয়ের গুঞ্জনের মাঝেই ভাইরাল ভিডিও, সলমন খানের সামনেই ক্যাটরিনাকে প্রোপোজ করলেন ভিকি কৌশল!

প্রসঙ্গত, পরিচালক রোহিত শেট্টি এবং অজয় দেবগন দুজনেই এখন নিজে অন্যান্য বিভিন্ন ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। খুব শীঘ্রই বেশ কিছু ছবিতে দেখা যেতে চলেছে অজয় দেবগনকে। পাশাপাশি রোহিত শেট্টিও ওটিটি প্ল্যাটফর্মে (OTT) ডেবিউ করতে চলেছেন বলে জানা যাচ্ছে। 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here